Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Vicky Kaushal

প্রথম বার ক্যামেরার সামনে একসঙ্গে ভিকি-ক্যাটরিনা! দু’জনের বিশেষ মুহূর্ত ছড়িয়ে পড়ল নিমেষে

ক্যামেরার সামনে একসঙ্গে আসতে চলেছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। ছবি নয়, বিজ্ঞাপনে দেখা যাবে তাঁদের। ফাঁস হয়ে গেল বিজ্ঞাপনের মুহূর্ত।

ফাঁস হয়ে গেল ‘ভিক্যাট’-এর বিজ্ঞাপনের এক ঝলক।

ফাঁস হয়ে গেল ‘ভিক্যাট’-এর বিজ্ঞাপনের এক ঝলক।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১৮:৪০
Share: Save:

পরনে জ্যাকেট, মুখে হালকা হাসি। একে অপরের পিঠে ভর দিয়ে দাঁড়িয়ে। আগামী দিনে এই ভাবেই দর্শকের সামনে ধরা দিতে চলেছেন ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশল। বলিপাড়ায় খবর এমনটাই। বিয়ের পর প্রথম বার একসঙ্গে দেখা যাবে নায়ক-নায়িকাকে। এ কথা ইতিমধ্যেই জেনে ফেলেছেন সবাই। কিন্তু ঠিক কোন অবতারে ধরা দেবেন তাঁরা? সে হদিসই মিলল এ বার।

ফাঁস হয়ে গেল ভিকি-ক্যাটরিনার বিজ্ঞাপনের এক ঝলক। কিসের বিজ্ঞাপন, বিষয় কী? কোনওটাই এখনও জানা যায়নি। কিন্তু ভিক্যাটকে এই অবতার দেখেই শুরু যাবতীয় চর্চার। এই এক অবতার নয়, সামনে অন্য মুডেও ধরা দিয়েছেন দুই জুটি। হাতে টুপি, ডাব নিয়ে মনে হচ্ছে সমুদ্রসৈকতে যেন বেড়াতে চলে গিয়েছেন দু’জন। এই ছবিগুলো দেখে আন্দাজ করাই যায় এ বার নিশ্চয়ই কোনও পর্যটনের বিজ্ঞাপনেই দেখা যাবে তাঁদের।

২০২১ সালের শেষে রাজস্থানে সাত পাকে বাঁধা পড়েন ভিকি, ক্যাটরিনা। তার পর থেকেই দর্শকের মনে উত্তেজনা শেষ নেই। শুধু বিজ্ঞাপনে নয়, এই জুটিকে বড় পর্দায় দেখার অপেক্ষায় সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal Katrina Kaif Advertisement shooting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE