Advertisement
০২ ডিসেম্বর ২০২২
katrina kaif

Vicky-Katrina: একসঙ্গে প্রথম কাজ ভিকি-ক্যাটরিনার, চুপিসারে শ্যুটিং সেরে এলেন কোথায়?

একসঙ্গে ছবি করতে চান দু’জনে, অথচ একের পর এক চিত্রনাট্য ফিরিয়ে দেন। এ বার রাজি হলেন বিজ্ঞাপনী শ্যুটে।

২০২১ সালের ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন ভিকি আর ক্যাটরিনা।

২০২১ সালের ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন ভিকি আর ক্যাটরিনা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১৬:০০
Share: Save:

বিয়ের আগে কোনও ছবিতে পর্দা ভাগ করেননি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। বিয়ের পরে একসঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করলেও চিত্রনাট্য পছন্দ হয়নি। তবে ফেরালেন না বিজ্ঞাপন সংস্থাকে। প্রথম বার একসঙ্গে একটি বিজ্ঞাপনী প্রকল্পেই কাজ শুরু করলেন ভি-ক্যাট।

Advertisement

২৯ অগস্ট, মুম্বইতে সকলের চোখের আড়ালে শ্যুট সেরে ফেললেন দম্পতি। বান্দ্রার মেহবুব স্টুডিয়োতে সেটি হয়েছে বলে জানা যায়। এর আগে, ভিকি এবং ক্যাটরিনা দু’জনকেই একসঙ্গে অনেক ছবির প্রস্তাব দেওয়া হয়েছিল, কিন্তু কোনওটাই বেছে নেননি তাঁরা। এই প্রস্তাবে কী এমন আছে, তা জানার জন্য ছটফট করছেন অনুরাগীরা। যদিও এখনই জানার উপায় নেই।

২০২১ সালের ডিসেম্বরে গাঁটছড়া বেঁধেছিলেন ভিকি আর ক্যাটরিনা। দুই তারকার গাঢ় প্রেম বলিউডের অন্যতম চর্চিত বিষয়। কাজের ব্যস্ততা কাটিয়ে নিভৃতে ছুটি কাটাতে প্রায়ই এ দিক-সে দিক উড়ে যান জুটিতে। তাঁদের অনুরাগীর সংখ্যা ক্রমেই বাড়ছে।

অন্য দিকে স্বামী-স্ত্রীর ঝুলিতে আলাদা আলাদা কাজ রয়েছে। ‘গোবিন্দ নাম মেরা’ ছবিতে দেখা যাবে ভিকিকে। সারা আলি খানের সঙ্গে এক প্রকল্পে কাজ করছেন তিনি। এর পর, শ্যাম বাহাদুর এবং আনন্দ তিওয়ারির নতুন ছবিতেও দেখা যাবে অভিনেতাকে।

Advertisement

আর ক্যাটরিনা? ‘মেরি ক্রিসমাস’, ‘টাইগার ৩’ এবং ‘ফোন ভূত’-এর মতো বেশ কিছু ছবিতে শীঘ্রই দেখা যাবে তাঁকে। পাশাপাশি ফারহান আখতারের ‘জি লে জরা’ ছবিতেও অভিনয় করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.