Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Love story of Vicky-Katrina

প্রথম দেখাতে এক ঘর লোকের মাঝে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন ভিকি! রসিকতাই শেষে সত্যি হল

‘জ়রা হটকে জ়রা বাঁচকে’-র প্রচারে ব্যস্ত ভিকি। তবে হৃদয় জুড়ে যে শুধুই ক্যাটরিনা! স্বামী-স্ত্রী একসঙ্গে ছবি করতে পারলে মন্দ হত না। সেই সুযোগের জন্যও তক্কে তক্কে রয়েছেন দু’জনেই।

Vicky Kaushal says he had met Katrina Kaif for the first time when he proposed marriage to her at an award show

২০২১ সালের ডিসেম্বর মাসে রাজস্থানে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভিকি-ক্যাট। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৮:৫৬
Share: Save:

যে যাঁর নিজের জীবনে সম্পর্কে ছিলেন দু’জনেই। স্বপ্নেও ভাবেননি যে, কোনও দিন দু’টি পথ মিলে যাবে। এক অনুষ্ঠানে হঠাৎ ক্যাটরিনা কইফের সঙ্গে দেখা ভিকি কৌশলের। রূপকথার মতো সে দিনই প্রেমপ্রস্তাব দেন নায়ক। নায়িকার অভিব্যক্তির সাক্ষী থাকেন সবাই। কারণ, অনুষ্ঠানের মাঝে সবার সামনেই ঘটনাটি ঘটে।

ভিকি এখন ব্যস্ত তাঁর আসন্ন ছবি ‘জ়রা হটকে জ়রা বাঁচকে’-র প্রচারে। সঙ্গে থাকছেন সহ-অভিনেত্রী সারা আলি খান। তবে ভিকির হৃদয় জুড়ে যে শুধুই ক্যাটরিনা! স্বামী-স্ত্রী একসঙ্গে ছবি করতে পারলে মন্দ হত না। সেই সুযোগের জন্যও তক্কে তক্কে রয়েছেন দু’জনেই। তবে কিছু দিন আগেই পরিচালক লক্ষ্মণ উতেকর জানান, ‘জ়রা হটকে জ়রা বাঁচকে’তে সারার জায়গায় ক্যাটরিনাকে নেওয়া সম্ভব ছিল না। মধ্যবিত্ত বাড়ির সাধারণ বধূর চেহারা তাঁর নয়, কোনও ভাবেই সেই চরিত্রে মানাত না তাঁকে ভিকির বিপরীতে।

তবে প্রচার অনুষ্ঠানে আরও বেশি করে অনুভূত হল ক্যাটরিনার উপস্থিতি। অনুরাগীরা ভিকির কাছে শুনতে চাইলেন তাঁদের প্রেমকাহিনি। ঠোঁটের কোণে সলজ্জ হাসি ঝুলিয়ে ভিকিও শুরু করলেন।

সালটা ছিল ২০১৯। তাঁদের প্রথম দেখা হয়েছিল এক পুরস্কার মঞ্চে। ভরা প্রেক্ষাগৃহে সকলের সামনে ভিকি কৌশল প্রেম নিবেদন করেছিলেন ক্যাটরিনা কইফকে। সেই অনুষ্ঠানের ভিডিয়ো যে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছিল, ভিকিও নিজমুখে স্বীকার করেছেন সে কথা।

২০২১ সালের ডিসেম্বর মাসে রাজস্থানে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভিকি-ক্যাট। যদিও বিয়ের আগে তাঁদের সম্পর্ক নিয়ে খুব বেশি মুখ খোলেননি দু’জন। ভিকি-ক্যাট পরস্পরকে ডেট করার অনেক আগেই সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি হয়েছিল, যেখানে প্রথম দেখা দু’জনের এবং ভিকি তাঁর ভালবাসার কথা জানান ক্যাটরিনাকে।

অবশ্য প্রেম নিবেদনের বিষয়টা ছিল সাজানো চিত্রনাট্যের একটা অংশ। যেমনটা হয়ে থাকে এই ধরনের অনুষ্ঠানে। চিত্রনাট্যেই ছিল যে, মঞ্চে যে নায়িকাই আসবেন, তাঁকেই প্রেম নিবেদন করবেন ভিকি। সেই মাফিকই ব্যাপারটা হয়েছিল মঞ্চে। পরে অবশ্য সেই সাজানো ব্যাপারটাই সত্যি হয়ে যায়, সম্পর্কে জড়ান দু’জন।

ভিকি বলেন, “মঞ্চে কোন অভিনেত্রী আসবেন, জানা ছিল না কারও। ক্যাটরিনার সঙ্গে ওই ভিডিয়োটাই খুব ছড়িয়ে গিয়েছিল। ওটাই ছিল আমাদের প্রথম দেখা। মজাটা ছিল এই যে, মঞ্চে যে নায়িকাই আসবেন, আমায় একই সংলাপ আওড়াতে হবে। ফলে সবাইকেই একই কথা বলেছিলাম।”

ক্যাটরিনা যখন মঞ্চে আসেন, ভিকি তাঁকে বলেন, “পাত্র খুঁজছেন? হাতের কাছেই আছে ভিকি কৌশল!” এর পর ভিকি বলেন, “বিয়ের মরসুম চলছে এখন। আমার মনে হল, আপনিও হয়তো বিয়ে করতে চান, তাই জেনে নিচ্ছি আর কী!”

ক্যাটরিনা অবাক হয়ে বলেন, “কী!!” ভিকি তখন গেয়ে ওঠেন ‘মুঝসে শাদি করোগি’ গানটি। ওই ভিডিয়ো ক্লিপটিতে দেখা গিয়েছিল, ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সলমন খানকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE