Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Vicky Kaushal

Vicky-Katrina: ক্যাটরিনা খুব বিচক্ষণ, ভাগ্য করে এমন জীবনসঙ্গী পেয়েছি, ভিকির মন্তব্যে কীসের ইঙ্গিত?

ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ এখন সুখী সংসারী। নেটমাধ্যমে মাঝেসাঝে তাঁদের ছবি-ভিডিয়ো সে কথাই বলে। তবে তার পরেও নিজেদের দাম্পত্যের রসায়ন নিয়ে খোলাখুলি সে ভাবে তেমন কথা বলতে দেখা যায়নি ‘ভিক্যাট’কে। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অবশ্য সেটাই করে ফেললেন ভিকি কৌশল।

ক্যাটরিনাকে নিয়ে আপ্লুত ভিকি।

ক্যাটরিনাকে নিয়ে আপ্লুত ভিকি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ১৯:১৯
Share: Save:

রাজস্থানের দুর্গে চোখ ধাঁধানো বিয়ে, তার ছবি দেখে অনুরাগী মহলে আনন্দের জোয়ার— সব পেরিয়ে এখন সুখী সংসারী ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। নেটমাধ্যমে মাঝেসাঝে তাঁদের ছবি-ভিডিয়ো সে কথাই বলে। তবে নিজেদের দাম্পত্যের রসায়ন নিয়ে সে ভাবে তেমন কথা বলতে দেখা যায়নি ‘ভিক্যাট’কে। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অবশ্য সেটাই করে ফেললেন ভিকি। প্রশংসায় ভরিয়ে দিলেন স্ত্রী ক্যাটরিনাকে।

সাক্ষাৎকারে ভিকি সরাসরিই বলেছেন, ‘‘আমি ভাগ্যবান, ক্যাটরিনাকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। ও খুব বিচক্ষণ, বুদ্ধিমতী এবং সহমর্মী। রোজ আমি ওর থেকে কিছু না কিছু শিখি। আমার জীবনের প্রতিটা ক্ষেত্রে ওর অনেকখানি প্রভাব রয়েছে।’’

ভিকি-ক্যাটরিনার বিয়ে বেশ কিছু অপ্রিয় চর্চাকেও উস্কে দিয়েছিল। অনেকেই বলেছিলেন, উপার্জন-খ্যাতি— সব দিক দিয়েই ভিকির চেয়ে বেশ খানিকটাই এগিয়ে ক্যাটরিনা। তবে কেন তিনি নিজের চেয়ে কম জনপ্রিয় এক তারকাকে বিয়ে করলেন, এই বিয়ে কার জীবনে লাভের অঙ্ক কষল— এমন নানা প্রশ্নও উঠেছিল সে সময়ে। এমনও শোনা গিয়েছিল, বিয়ের সিংহভাগ খরচ নাকি ক্যাটরিনাই দিয়েছিলেন।

এ বার ক্যাটরিনাকে নিয়ে এমন ‘খুল্লমখুল্লা’ প্রশংসা কিংবা তাঁকে স্ত্রী হিসেবে পাওয়াকে ভিকির ‘ভাগ্য’ বলে উল্লেখ করা কি ফের আগল খুলে দেবে পুরনো সেই সব জল্পনার? কেউ কেউ কিন্তু তেমন আশঙ্কাই করছেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal katrina kaif Married life
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE