Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Jisshu Sengupta

Jisshu-Vidya: যিশুকে বাংলায় শুভেচ্ছা বন্ধু বিদ্যার, ‘বাবা বেবি ও…’-তে মুগ্ধ ‘শেরনি’

রবিবার মুক্তি পেয়েছে যিশুর ‘বাবা বেবি ও…’-র প্রচার ঝলক। ‘শকুন্তলা’ ছবির সহকর্মীকে আগাম শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

‘শকুন্তলা’ ছবির দৃশ্যে যিশু এবং বিদ্যা।

‘শকুন্তলা’ ছবির দৃশ্যে যিশু এবং বিদ্যা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ১৫:০৮
Share: Save:

পর্দায় তাঁরা স্বামী-স্ত্রী। হয়েছিল বিচ্ছেদও। কিন্তু সে সবই চিত্রনাট্যের তাগিদে। ক্যামেরার সামনে। বাস্তবে তাঁরা সহকর্মী। বলা ভাল বন্ধু। যিশু সেনগুপ্ত এবং বিদ্যা বালন।

দুই তারকার সুসম্পর্কের প্রমাণ মিলল আরও একবার। রবিবার মুক্তি পেয়েছে যিশুর ‘বাবা বেবি ও…’-র প্রচার ঝলক। ‘শকুন্তলা’ ছবির সহকর্মীকে আগাম শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। টুইট করে বিদ্যা লিখেছেন, ‘যিশু, আমি নিশ্চিত মানুষ এই ছবি দেখার জন্য প্রেক্ষাগৃহে আসবেন। আমার শুভেচ্ছা রইল। অনেক আদর।’

বাংলা ছবির সঙ্গে বিদ্যার সম্পর্ক আজকের নয়। ২০০৩ সালে গৌতম হালদার পরিচালিত ভাল থেকো ছবিতে কাজ করেছিলেন তিনি। ভাল বাংলাও বলতে পারেন পর্দার সিল্ক স্মিতা। ‘বাবা বেবি ও…’ নিয়ে বাংলা হরফে লিখেছেন, ‘প্রেম আছে, মজাও আছে সাথে মিষ্টি গান... বাবা, বেবি ও মানেই হাসি-মজা আর ফান।’

৪ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। দুই যমজ সন্তানকে একা হাতে বাবা কী ভাবে সামলাবে, তা নিয়েই এগিয়েছে ছবির গল্প। বাড়তি পাওনা যিশু এবং শোলাঙ্কি রায়ের প্রেম-অপ্রেমের রেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jisshu Sengupta Vidya Balan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE