Advertisement
০৫ মার্চ ২০২৪
Vidya Balan visits Kalighat

মহালয়ার সকালে কালীঘাটের মন্দিরে বিদ্যা বালন, বললেন, ‘মায়ের সঙ্গে দেখা করে গেলাম’

এর আগেও একাধিক বার অভিনেত্রী বিদ্যা বালনকে কালীঘাটে দেখা গিয়েছে। এ বারও তার ব্যতিক্রম হল না। জানা গিয়েছে, বেশ কয়েকটি পুজো উদ্বোধন করতে এ যাত্রায় কলকাতায় আসা বিদ্যার।

Image of Vidya Balan visiting Kalighat Temple

মহালয়ার সকালে কালীঘাটে পুজো দিলেন অভিনেত্রী বিদ্যা বালন। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৭:৫৭
Share: Save:

কলকাতার সঙ্গে তাঁর সম্পর্ক অনেক পুরনো। মহালয়ার সকালে সেই সম্পর্ককেই আরও এক বার ঝালিয়ে নিলেন যেন। শনিবার আচমকাই কালীঘাট মন্দিরে হাজির বলিউড তারকা বিদ্যা বালন। সঙ্গে তাঁর দুই নিকটাত্মীয়। পুজো দিয়ে বেরিয়ে সংবাদমাধ্যমকে বিদ্যা জানালেন, উৎসবের মরসুমের শুরুতে মায়ের সঙ্গে দেখা করার ইচ্ছা ছিল। কলকাতায় এসে তাই সেই সুযোগ ছাড়লেন না।

মহালয়ার সকালে সবাই যখন গঙ্গার ঘাটে তর্পণের প্রস্তুতি নিতে ব্যস্ত, তখনই কালীঘাটে দেখা গেল অন্য দৃশ্য। আচমকাই গাড়ি থেকে নামলেন বলিউডের তারকা বিদ্যা। সঙ্গে বোন এবং ভগ্নিপতি। বিদ্যাকে দেখেই কালীঘাটে হইচই পড়ে যায়। উৎসাহী জনতাকে দেখে হাসিমুখে হাতও নাড়তে দেখা যায় ‘কাহানি’ ছবির বিদ্যা ম্যাডামকে। তার পর বলেন, ‘‘পুজোর আগে কলকাতায় এসেছি। মায়ের সঙ্গে দেখা করতে চাইছিলাম। এখানে আসার পর সেই সুযোগটা ছাড়তে পারিনি। মহালয়ার সকালে মায়ের কাছে প্রার্থনা করলাম, যাতে সকলের মঙ্গল হয়।’’ পাশাপাশি বাঙালিকে পুজোর শুভেচ্ছাও জানিয়েছেন অভিনেত্রী।

বস্তুত, কলকাতায় এলে কালীঘাটে মন্দিরে যাওয়াটা প্রায় রুটিনে পরিণত করেছেন বিদ্যা। এর আগেও একাধিক বার তাঁকে কালীঘাটে দেখা গিয়েছে। এ বারও তার ব্যতিক্রম হল না। জানা গিয়েছে, বেশ কয়েকটি পুজো উদ্বোধন করতে এ যাত্রায় কলকাতায় আসা বিদ্যার। তার আগে কালীঘাটে হাজির হলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE