Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
tiger shroff

টাইগার শ্রফ ‘সর্বশ্রেষ্ঠ মহিলা’! রামগোপালের সেই মন্তব্য ফাঁস করে দিয়েছিলেন বিদ্যুৎ, তার পর...

বলিউডে টাইগার আর বিদ্যুৎ, দু’জনেই পরিচিত ‘অ্যাকশন হিরো’ হিসাবে। তাই স্বাভাবিকভাবেই একটা তুলনা প্রথম থেকেই চলে আসছে। কিন্তু বিদ্যুৎ আবার এই তুলনা টানা নিয়ে বরাবর ঘোরতর আপত্তি জানিয়ে এসেছেন।

অতীতে তুমুল রেষারেষি ছিল টাইগার শ্রফ আর বিদ্যুৎ জামওয়ালের।

অতীতে তুমুল রেষারেষি ছিল টাইগার শ্রফ আর বিদ্যুৎ জামওয়ালের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ২৩:২৬
Share: Save:

কাজের ক্ষেত্রে প্রায় সমসাময়িক তাঁরা। বছর খানেক আগে পরে হয়তো শুরু করেছেন অভিনয়। কিন্তু প্রায় একই ধরনের ছবিতে প্রায় একই ধরনের চরিত্রে অভিনয় করে গিয়েছেন দু’জন প্রায় একই সময়। আর সেই নিয়েই অতীতে তুমুল রেষারেষি ছিল টাইগার শ্রফ আর বিদ্যুৎ জামওয়ালের। আগুনে ঘি ঢেলেছিলেন রামগোপাল ভর্মা।

Advertisement

বলিউডে টাইগার আর বিদ্যুৎ, দু’জনেই পরিচিত ‘অ্যাকশন হিরো’ হিসাবে। তাই স্বাভাবিকভাবেই একটা তুলনা প্রথম থেকেই চলে আসছে। কিন্তু বিদ্যুৎ আবার এই তুলনা টানা নিয়ে বরাবর ঘোরতর আপত্তি জানিয়ে এসেছেন। এমনকী এও বলেছেন, বলিউডে তিনিই এক মাত্র ‘প্রশিক্ষিত মার্শাল আর্টিস্ট’। টাইগার শুনেও তেমন পাত্তা দিতে চাননি। সেই নিয়ে দু’জন মাঝে মাঝেই তরজায় জড়িয়েছিলেন।

সেই তরজা চরমে পৌঁছয়, যখন বিদ্যুৎ পরিচালক রামগোপাল ভর্মার একটি অডিয়ো ক্লিপ নেটমাধ্যমে প্রকাশ করে দেন। সেখানে টাইগারকে যা নয় তাই বলছেন ‘কোম্পানি’- পরিচালক। অডিয়ো ক্লিপে এক বার তিনি বলেছেন, ‘‘বিদ্যুতের মতো ভাল মানুষ আমি দেখিনি।’’ শুনে হাসছেন বিদ্যুৎ।

পর মুহূর্তেই রামগোপাল গাল দিচ্ছেন টাইগারকে। তাঁকে ‘সর্বশ্রেষ্ঠ মহিলা’ বলে মন্তব্য করেছিলেন রামগোপাল। পরে টুইটারেও সেই আক্রমণের ধারা বজায় রেখেছিলেন। লিখেছিলেন, টাইগার আর বিদ্যুৎ প্রকাশ্যে লড়াই করুন, এটাই চান তিনি। এও নিশ্চিত, জিতবেন বিদ্যুৎই।

Advertisement

পরে যদিও রামগোপালের মন্তব্য নিয়ে বিতর্ক তৈরি হওয়ায় তিনি পিছু হঠেন। নিজের ভুল স্বীকার করে টাইগারের কাছে ক্ষমা চেয়ে নেন। বিদ্যুৎও অস্বীকার করেন যে, টাইগারের বিরুদ্ধে রামগোপালের ওই মন্তব্যে কোনও ইন্ধন দিয়েছিলেন। টাইগার যদিও বরাবর বিষয়টি থেকে দূরত্ব বজায় রেখে চলেছেন। সেই নিয়ে প্রশ্ন করায় বলেছিলেন, ‘‘রামগোপাল প্রবীণ। আমি সদ্য ছবির জগতে এসেছি। নিজের মনের কথা বলা ঠিক হবে না। আর আমার বাবা-মাকে আমি লজ্জা দিতে চাই না। জানি আমি প্রতিক্রিয়া জানালে ওঁরা খুশি হবেন না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.