Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Nayanthara

অভিনেত্রী নয়নতারার উত্থানের গল্প বলবে নেটফ্লিক্সের তথ্যচিত্র! রূপকথা ফিরে দেখলেন দক্ষিণী সুন্দরী

নয়নতারার জীবনকাহিনি নিয়ে তৈরি তথ্যচিত্রটির নাম দেওয়া হয়েছে, ‘নয়নতারা: বিয়ন্ড দ্য ফেয়ারি টেল’। কোথায় এই রূপকথার শুরু, কেমন তার যাত্রাপথ, নিজেই খেই হারিয়ে ফেলেছেন অভিনেত্রী।

সাফল্যের শিখরে নয়নতারা।

সাফল্যের শিখরে নয়নতারা। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ২০:১৩
Share: Save:

অভিনেত্রী নয়নতারাকে নিয়ে তথ্যচিত্র তৈরি হচ্ছে। নেটফ্লিক্সের পর্দায় তা মুক্তি পাবে। শনিবার তার টিজার প্রকাশ করা হয়েছে। তাতেই প্রেম, বিয়ে আর সাফল্যের চাবিকাঠি নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে এই দক্ষিণী সুন্দরীকে। ‘লেডি সুপারস্টার’-এর মুখে তাঁর জীবনের গল্প শুনে মুগ্ধ অনুরাগীরাও।

নয়নতারার জীবনকাহিনির ভিত্তিতে তৈরি এই তথ্যচিত্রটির নাম দেওয়া হয়েছে, ‘নয়নতারা: বিয়ন্ড দ্য ফেয়ারি টেল’। কোথা থেকে এই রূপকথার শুরু, কেমন তার যাত্রাপথ, নিজেই খেই হারিয়ে ফেলেছেন অভিনেত্রী। বলেছেন, ‘‘যখন এ সব শুরু হয়েছিল, তখন আমার কোনও ধারণা ছিল না, আমি কোথায় গিয়ে পৌঁছব। আমি সিনেমায় অভিনয় করার মতো মেয়েই ছিলাম না। আমি একজন খুব সাধারণ মেয়ে, যে সব কাজেই নিজের ১০০ শতাংশ দেয়। কাজের প্রতি একনিষ্ঠ থাকাই আমার একমাত্র সম্পদ।’’

গত জুনেই বিয়ে সেরেছেন নয়নতারা। দক্ষিণী পরিচালক ভিগনেশ শিবানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। দক্ষিণের সবচেয়ে সফল অভিনেত্রীদের তালিকায় প্রথম সারিতেই রয়েছে নয়নতারার নাম। তাঁর পারিশ্রমিকও অন্য অনেকের চেয়ে বেশি। সূত্রের খবর, নয়নতারা-ভিগনেশের বিয়ের কিছু অ-দেখা দৃশ্য দেখা যাবে নেটফ্লিক্সের তথ্যচিত্রে। যা দেখার জন্য মুখিয়ে আছেন অনুরাগীরা। তথ্যচিত্রটির পরিচালনা করেছেন গৌতম বাসুদেব মেনন।

স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ ভিগনেশও। তিনি বলেছেন, ‘‘অভিনেত্রী নয়নতারার চেয়েও মানুষ নয়নতারা শত গুণ ভাল।’’

‘নয়নতারা: বিয়ন্ড দ্য ফেয়ারি টেল’-এ মূলত নয়নতারা আর ভিগনেশের প্রেমকাহিনিকে তুলে ধরা হবে নতুন মোড়কে। সেখানে থাকবে তাঁদের রাজকীয় বিয়ের আসরের কিছু ঝলকও। কী ভাবে চলচ্চিত্র জগতের এই দু’টি মানুষ কাছাকাছি এলেন, কী ভাবে তাঁরা সব সঙ্কটে একে অপরের পাশে থাকলেন, কী ভাবে সেই সম্পর্ক বিয়ের পিঁড়িতে গড়াল, সবটাই গল্পের মতো দেখতে পাবেন দর্শকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.