Advertisement
২০ মে ২০২৪
Vijay Sethupathi

‘জওয়ান’ ছবিতে শাহরুখের মুখোমুখি বিজয় সেতুপতি, টাকা না পেলেও ছবিটি করতেন, কেন?

এমনিতেই হিন্দি সিরিজ় ও সিনেমার জগতে যথেষ্ট জনপ্রিয় দক্ষিণী তারকা বিজয় সেতুপতি। এ বার ‘জওয়ান’ ছবিতে তিনি। কী কারণে এই ছবির প্রস্তাব গ্রহণ করেন অভিনেতা?

Vijay Sethupati on Jawan

(বাঁ দিকে) শাহরুখ খানবিজয় সেতুপতি (ডান দিকে) । ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১৭:২০
Share: Save:

দেখে ফেলেছেন ছবির প্রথম ঝলক। সর্বত্র ‘জওয়ান’ নিয়ে চর্চা। প্রতি মুহূর্ত যেন চমকে ঠাসা। দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় এবং শাহরুখের স্ত্রী গৌরী খানের প্রযোজনায় তৈরি এই ছবির প্রথম ঝলক মুক্তির পর ছবির তারকাদের পারিশ্রমিক নিয়েও শুরু হয়েছে আলোচনা।

অ্যাটলি কুমার পরিচালিত এই ছবিতে শাহরুখের প্রতিপক্ষ হিসাবে দেখা যাবে বিজয় সেতুপতিকে। এমনিতেই হিন্দি সিরিজ় ও সিনেমার জগতে যথেষ্ট জনপ্রিয় এই দক্ষিণী তারকা। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে শাহিদ কপূরের সঙ্গে ‘ফর্জি’-তে। এ বার একেবারে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে অভিনেতাকে। কী কারণে রাজি হন বিজয়?

২০১৯ সালে মুক্তি পেয়েছিল বিজয়ের ছবি ‘সুপার ডিলাক্স’। এই ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল সব মহলেই। খোদ শাহরুখ খান তাঁর অভিনয়ের প্রশংসা করেন সেই সময়। বিজয়ের কথায়, ‘‘আমি এই ছবি করেছি শুধুমাত্র শাহরুখ স্যারের জন্য। আমি যদি ছবিটার জন্য এক টাকাও না পেতাম তাহলেও ছবিটা করতাম।’’

ছবির প্রিভিউ দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বিজয়। ‘জওয়ান’কে প্রশংসায় ভরিয়েছেন ছবিতে তাঁর প্রতিপক্ষ অভিনেতা। ধন্যবাদজ্ঞাপন পর্ব চলে সমাজমাধ্যমের পাতায়। তখনই শাহরুখ জানান, সেতুপতি তাঁকে তামিল শিখতে সাহায্য করেছেন। শুধু তাই নয়, এমন এক জন বলিষ্ঠ অভিনেতার সঙ্গে অভিনয় করতে পেরে তিনি কৃতজ্ঞ, জানান শাহরুখও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vijay Sethupathi Jawan Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE