Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Vijay Varma

চর্চিত প্রেমিকাকে আদর করে কী নামে ডাকেন? খোলসা করলেন ‘ডার্লিংস’-এর বিজয়

বলিপাড়ার অলি-গলিতে তাঁদের প্রেমের গুঞ্জনে। সমাজমাধ্যমে চর্চিত প্রেমিকার ডাকনাম ফাঁস করলেন ‘গলি বয়’ খ্যাত বিজয় বর্মা।

Vijay Varma reveals the nickname he has for his rumoured girlfriend Tamannaah Bhatia

চর্চিত প্রেমিকাকে কী নামে ডাকেন বিজয়? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:০২
Share: Save:

বলিউডে জমি খুঁজে পেয়েছেন বছর কয়েক আগে। অভিনয়ের জোরে ইতিমধ্যেই দর্শক ও সমালোচকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেতা বিজয় বর্মা। তবে শুধু নিজের কাজের জন্য নয়, সম্প্রতি নিজের প্রেমজীবন নিয়েও চর্চায় ‘গলি বয়’ খ্যাত অভিনেতা। দক্ষিণী অভিনেত্রী তমন্না ভাটিয়ার সঙ্গে প্রেম করছেন তিনি, বলিপাড়ায় এই গুঞ্জন সর্বত্র। বিমানবন্দর থেকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচা— তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে একাধিক জায়গায়। এ বার, সমাজমাধ্যমে চর্চিত প্রেমিকার ডাকনাম ফাঁস করলেন বিজয় বর্মা।

‘দাহাড়’-এর জন্য সমাজমাধ্যমে শুভেচ্ছাবার্তা জানান তমন্না।

‘দাহাড়’-এর জন্য সমাজমাধ্যমে শুভেচ্ছাবার্তা জানান তমন্না। ছবি: সংগৃহীত।

সম্প্রতি বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হল ‘দাহাড়’ সিরিজ়ের। সিরিজ়ের কলাকুশলীর মধ্যে অন্যতম বিজয় বর্মা। গোটা টিমকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছিলেন অভিনেত্রী তমন্না। ছবিতে ছিলেন সোনাক্ষী সিন্‌হা, বিজয় বর্মা-সহ সিরিজ় নির্মাতারাও। শুভেচ্ছাবার্তার জন্য অভিনেত্রীকে ধন্যবাদ জানান বিজয়। সেখানেই তাঁকে ‘টমাটর’ বলে উল্লেখ করেন অভিনেতা। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি শেয়ার করে বিজয় লেখেন, ‘‘থ্যাঙ্কস টমাটর!’’ অনুরাগীদের ধারণা, চর্চিত প্রেমিকার আদরের নাম রেখেছেন বিজয়। যুগলের মধ্যে এই অভ্যাস যদিও অস্বাভাবিক নয়। একে অপরকে নিজেদের দেওয়া ডাকনামে ডেকেই থাকেন যুগলরা। বরং নেটাগরিকদের দাবি, এই ডাকনামই প্রমাণ যে সত্যিই প্রেম করছেন বিজয় ও তমন্না।প্রেমের মাসে প্রেম দিবসেও বিজয়ের পোস্ট করা একটি ছবি নিয়ে শুরু হয়েছিল জল্পনা।

অনুরাগীদের বিশ্বাস, সেই ছবিতেও তমন্নাই। বর্ষবরণের ছুটি কাটাতে গিয়ে সূত্রপাত তমন্না আর বিজয়ের প্রেমের গুঞ্জনের। গোয়ায় ছুটি কাটানোর সময় সমাজমাধ্যমে ভাইরাল হয় দু’জনের চুম্বনের ভিডিয়ো। গোয়া থেকে মুম্বইয়ে ফেরার সময় বিমানবন্দরে দু’জনকে একসঙ্গে দেখা না গেলেও চিত্রগ্রাহকর প্রশ্নে তমন্নার হাসিতেই স্পষ্ট হয়ে যায় সম্পর্কের ইঙ্গিত। তার দিন কয়েক পরেই এক অনুষ্ঠানের রেড কার্পেটে ফের একসঙ্গে ছবি তোলেন দুই অভিনেতা। এমনকি, একই গাড়ি করে লাঞ্চ ডেটে যেতে দেখা যায় বিজয় ও তমন্নাকে। জনসমক্ষে সম্পর্ক নিয়ে এখনও মুখ না খুললেও নিজেদের সমীকরণ যে লুকোতে চান না চর্চিত যুগল, তা প্রায় স্পষ্ট বিজয়ের ইনস্টাগ্রাম স্টোরিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vijay Varma Tammanah Bhatia Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE