Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Vikrant Massey

ক্লাস টুয়েলভ ফেল, কুছ পরোয়া নেই! বিধু বিনোদের নতুন ছবিতে নতুন ভাবে ধরা দেবেন বিক্রান্ত

বিধু বিনোদ চোপড়ার নতুন ছবি ‘টুয়েলভথ ফেল’-এর কাজ শুরু হবে শীঘ্রই। নায়ক বিক্রান্ত। ছবির শ্যুটিংয়ের জন্য দীর্ঘ সময় থাকতে হবে দিল্লি আর আগরায়।

ব্যস্ততায় বিক্রান্ত।

ব্যস্ততায় বিক্রান্ত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১৫:০৪
Share: Save:

জীবন এখন আগরা থেকে দিল্লি। বিক্রান্ত ম্যাসির আগামী কয়েক মাস কাটবে তুমুল ব্যস্ততায়। বিধু বিনোদ চোপড়ার নতুন ছবি ‘টুয়েলভথ ফেল’-এ মূল চরিত্রে অভিনয় করবেন তিনি। যে কাজের জন্য লম্বা সময় বাইরে থাকতে হবে অভিনেতাকে।

তাঁর উপস্থিতি সব সময়েই নজরকাড়া। সদ্য বার্মিংহামে কমনয়েলথ গেমস’২২ থেকে ফিরলেন। এক ঘড়ি বিপণন সংস্থার অতিথি হয়ে গিয়ে ভারতীয় খেলোয়াড়দের অনুপ্রেরণা দিয়েছিলেন বিক্রান্ত। সারা আলি খানের সঙ্গে অভিনীত ‘গ্যাসলাইট’ ছবিও মুক্তির পথে। সে ছবির শ্যুটিংয়ের সময় গুজরাতের রাজকোটের প্রত্যন্ত এলাকায় গিয়ে থাকতে হয়েছিল বিক্রান্তকে। তার পর আবারও শ্যুটিংয়ের দীর্ঘ সময়সূচি। সূত্রের খবর, ‘টুয়েলভথ ফেল’-এর কাজে অনির্দিষ্ট কালের জন্য নায়ককে আগরা এবং দিল্লিতে থাকতে হবে।

‘লভ হোস্টেল’ এবং ‘ফরেনসিক’ ছবিতে শেষ বার দেখা গিয়েছিল বিক্রান্তকে। সে দুটি ছবিও অনেক প্রশংসা পেয়েছিল। দর্শক যে তাঁকে আরও বেশি করে দেখতে চায়, সে নিয়ে সন্দেহের অবকাশ নেই। বর্তমানে একগুচ্ছ কাজ অভিনেতার হাতে। ‘সেক্টর ৩৬’-এর মতো ডার্ক কমেডি থ্রিলারেও দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vikrant Massey Upcoming Movie Vidhu Vinod Chopra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE