Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kangana Ranaut

আবার চর্চায় কঙ্গনা, অস্ত্রপুজো করলেন ‘ক্যুইন’, পাশে দাঁড়িয়ে সিআরপিএফ জওয়ানরা

ছবিতে দেখা গিয়েছে, জওয়ানদের সঙ্গে দশেরা পালন করছেন অভিনেত্রী। সেই সঙ্গে অস্ত্র পুজো করছেন কঙ্গনা।

অস্ত্রপুজোয় কঙ্গনা।

অস্ত্রপুজোয় কঙ্গনা। ছবি ফেসবুক থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১৪:২৭
Share: Save:

কানে ঝুমকো। পরনে সালোয়ার কামিজ। এই অবতারেই দশেরা উদ্‌‌যাপন করলেন বলিপাড়ার ‘ক্যুইন’ কঙ্গনা রানাউত। শুধু তা-ই নয়, অস্ত্রপুজোও করলেন নায়িকা। দশেরার দিন সিআরপিএফ জওয়ানদের সঙ্গে একে বারে অন্য রকম মেজাজে দেখা গেল অভিনেত্রীকে।

জওয়ানদের সঙ্গে দশেরা উদ্‌‌যাপনের মুহূর্ত সমাজমাধ্যমে পোস্ট করেছেন স্বয়ং কঙ্গনা। ছবিতে দেখা গিয়েছে, জওয়ানদের সঙ্গে দশেরা পালন করছেন অভিনেত্রী। সেই সঙ্গে অস্ত্রপুজো করছেন তিনি। ছবি পোস্ট করে কঙ্গনা লিখেছেন, ‘‘যাঁরা আমাদের দেশকে রক্ষা করেন, তাঁদের রক্ষা করুন ঈশ্বর।’’

বস্তুত, নানা কারণে বরাবরই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন কঙ্গনা। তিনি বরাবরই সাহসী। অপ্রিয় সত্য কথনে কাউকেই ডরান না। বিভিন্ন বিষয়ে মতামত ব্যক্ত করতে অন্য নায়িকাদের মতো নিজেকে কখনই গুটিয়ে রাখেন না কঙ্গনা। বরং স্পষ্ট কথায় নিজের মত প্রকাশ করেন। এ জন্য তাঁকে নিয়ে বিতর্কও হয় বিস্তর। বলিপাড়ায় স্বজনপোষণের অভিযোগ করে শোরগোল ফেলে দিয়েছিলেন কঙ্গনা। বলিপাড়ার ‘অন্ধকার জগৎ’ নিয়ে বার বার অভিযোগ করে হইচই ফেলেছেন তিনি। একাধিক বার বিতর্কিত মন্তব্য করেছেন। কিন্তু কোনও কিছুই তাঁকে টলাতে পারেনি।

বলিপাড়ার তথাকথিত নায়কদের বিপরীতে তাঁকে দেখা যায় না। তবে তাতে তাঁর ‘কুছ পরোয়া’ নেই। বরং তাঁর নিজের জোরেই একাধিক ছবি বক্স অফিস সাফল্য পেয়েছে। তাঁর ভক্তদের মতে, কঙ্গনা যথেষ্ট লড়াকু। তিনি একাই একশো। নিন্দকরা বলে থাকেন, বলিউড শাসন করেন নায়করা। পুরুষতান্ত্রিক সেই কাঠামোর মধ্যে থেকেও যে ভাবে স্বমহিমায় নিজের জায়গা পাকাপোক্ত করেছেন কঙ্গনা, তাতে তাঁকে সাধুবাদ জানিয়েছেন অনেকেই। ফলত, তিনি বরাবরই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। এই আবহে দশেরাতে সিআরপিএফ জওয়ানদের সঙ্গে অস্ত্রপুজো করে নতুন করে চর্চায় কঙ্গনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE