• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মাহিরা কি ভুল করে এই ছবি পোস্ট করে দিলেন?

Mahira Khan
মাহিরা খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

Advertisement

অভিনেত্রী মাহিরা খানের পোস্ট করা একটি ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখলে মনে হবে মাহিরা শুয়ে থাকা অবস্থায় ছবিটি তুলে পোস্ট করে ফেলেছেন। অথবা অ্যাডজাস্ট না করেই ছবিটি আপলোড করে দিয়েছেন। তবে ছবির ক্যাপশনেই সেই ধোঁয়াশা দূর করে দিয়েছেন মাহিরা।

বুধবার নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম হ্যান্ডলে ছবিটি পোস্ট করেন মাহিরা। সেখানে হাল্কা আকাশি রঙের একটি ব্যাকলেস ড্রেসে দেখা যাচ্ছে তাঁকে। ছবিটি দেখলে মনে হবে তিনি শুয়ে রয়েছেন। কিন্তু সেটাও কেমন যেন অদ্ভুত লাগছে। শুয়ে থাকা অবস্থায় ছবি তুললে ঠিক যেমন লাগে, এটা মোটেই তেমন নয়।

ছবিটি একটু খুঁটিয়ে দেখলেই বোঝা যাবে মাহিরা দাঁড়িয়েই পোজ দিয়েছেন। কিন্তু আপলোড করার সময় সেটি ঘুরিয়ে দেওয়া হয়েছে। ফলে দেখে মনে হবে শুয়ে থাকা অবস্থায় তোলা ছবি আপলোড করা হয়েছে।

আরও পড়ুন: অপরিচিতদের আলিঙ্গন করছেন রিচা চাড্ডা, চাইলে আপনিও পেতে পারেন সেই আলিঙ্গন

কিন্তু কেন মাহিরা ছবিটিএভাবে পোস্ট করেছেন তার উত্তরও দিয়েছেন। পোস্টে তিনি লিখেছেন,‘কেউ তাঁকে ছবিটি ‘অ্যাডজাস্ট’ করতে বলেছিলেন। কিন্তু তিনি অ্যাডজাস্ট করেন না’। মাহিরা যা লিখেছেন সেটাই বোঝাতে চেয়েছেন, না‘অ্যাডজাস্ট’ শব্দটিদিয়ে অন্য কিছু ইঙ্গিত করেছেন সেটা পরিষ্কার করেননি।

আরও পড়ুন: মার্চেই বাজারে আসছে সস্তার আইফোন

মাহিরার ছবিটি ইতিমধ্যেই প্রায় ১ লাখ ৯০ হাজার লাইক পেয়েছে। সেই সঙ্গে একের পর এক কমেন্ট পড়ছে পোস্টটিতে। কমেন্টে তাঁর অ্যাডজাস্ট না করার বার্তাকে নেটিজেনরা মোটের উপর প্রশাংসাই করেছেন।

দেখুন মাহিরার সেই পোস্ট:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Someone suggested adjusting the photo.. bhai hum nahi hotay adjust ✌🏼

A post shared by Mahira Khan (@mahirahkhan) on

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন