‘মাখনা’ গেয়ে বিপদে ইয়ো ইয়ো হানি সিংহ। পঞ্জাব মহিলা কমিশনের তরফে রাজ্য প্রশাসন ও পুলিশের কাছে ব্যবস্থা গ্রহণের আর্জি জানানো হয়েছে। অভিযোগ, মাখনা গানে মহিলাদের সম্পর্কে যে কথাগুলি ব্যবহার করা হয়েছে তা অপমানজনক।

টি-সিরিজের ব্যানারে গত ডিসেম্বরে মাখনা রিলিজ করে। গানটি গেয়েছেন হানি সিংহ, নেহা কক্কর-সহ কয়েকজন। পঞ্জাব মহিলা কমিশনের চেয়ারপার্সন মনীষা গুলাটি বিষয়টি স্বতঃপ্রণোদিত হয়ে হস্তক্ষেপ করেছেন। তিনি বিষয়টি নিয়ে হানি সিংহের বিরুদ্ধে, পঞ্জাবের অতিরিক্ত মুখ্যসচিব, পঞ্জাবের ডিজিপি ও আইজি-কে বিষয়টি নিয়ে ব্যবস্থা গ্রহণ করতে সুপারিশ করেছেন।

গানে মহিলাদের উদ্দেশে কিছু শব্দ ব্যবহার হয়েছে। যেগুলি নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। সেই শব্দগুলিকে গ্রহণ যোগ্য নয় বলে মত প্রকাশ করেছেন মনীষা গুলাটি। বিষয়টি নিয়ে আগামী ১২ জুলাইয়ের মধ্যে স্ট্যাটাস রিপোর্ট চেয়েছেন তিনি।

আরও পড়ুন : রাজ্যবর্ধনের চমকে দেওয়া কয়েন ট্রিক

আরও পড়ুন : চোখ বাঁধা, দুটি দড়ির উপর দিয়ে হাঁটছে প্রশিক্ষিত কুকুর

নিজের আবেদনে মনীষা গুলাটি লিখেছেন, পুলিশের বিষয়টি নিয়ে হানি সিংহ ও টি সিরিজের চেয়ারম্যান ভূষণ কুমারের বিরুদ্ধে আইনি পদক্ষেপ ও তদন্ত করা দরকার।গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গানের দৃশ্যও আপত্তিজনক বলে মত প্রকাশ করেছেন। গানটি নিষিদ্ধ করার দাবিও করেছেন তিনি।