পর্নোগ্রাফি থেকে কত টাকা আয় করেছেন, নিজেই জানালেন মিয়া খালিফা। সম্প্রতি একটি টুইট করেছেন তিনি। সেখানে লিখেছেন, পর্নোগ্রাফি থেকে তাঁর আয় নিয়ে কিছু ভ্রান্ত ধারণা রয়েছে। সেখান থেকে খুব কম টাকাই পেয়েছেন তিনি।

নিজের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে মিয়া খালিফা লিখেছেন, অনেকে ভাবেন পর্নোগ্রাফি থেকে তিনি কোটি কোটি টাকা আয় করেন। এটা ঠিক নয়। তিনি পর্নো ইন্ডাস্ট্রি থেকে মোট ১২ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় ৮ লক্ষ ৫৫ হাজার টাকা) আয় করেছেন। পর্ন ইন্ডাস্ট্রি ছাড়ার পর সেখান থেকে আর একটা পয়সাও পাননি। পর্ন ইন্ডাস্ট্রি ছাড়ার পর সাধারণ কোনও কাজ খুঁজে পাওয়া কঠিন, এটা খুব ভয়ের।

সম্প্রতি মিয়া খালিফা একটি ইন্টারভিউ দিয়েছেন। এক ঘণ্টা ২০ মিনিটের সেই ইন্টারভিউ ইউটিউবে আপলোড হয়েছে ৪ অগস্ট। সেখানেই তিনি তাঁর জীবনের অনেক কাহিনী তুলে ধরেছেন। ইন্টারভিউয়ের ইউটিউব লিঙ্কটিও দিয়েছেন নিজের টুইটার পোস্টে।

আরও পড়ুন : দেহে সাড় নেই, তবু দেড় বছরের ছেলের হাত ছাড়েননি গীতা

আরও পড়ুন : হিন্দি নিয়ে সমস্যা, নিউজিল্যান্ডের কিশোরীকে ট্রেন থেকে নামিয়ে দিলেন কন্ডাকটর

ভাইস নিউজ নামে একটি পোর্টাল দাবি করেছে, মিয়া খালিফা মাত্র তিন মাস পর্ন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলেন। কিন্তু আজও তিনি ইন্টারনেটে সার্চ হওয়া ব্যক্তিদের মধ্যে অন্যতম। তিন মাস কাজ করলেও আজও তাঁর জনপ্রিয়তা কমেনি পর্নোগ্রাফি দর্শকদের মধ্যে।

২০১৪ সালে মিয়া খালিফার হিজাব পরা একটি ছবি প্রকাশিত হয়। তারপর তাঁকে প্রাণনাশের হুমকি দেয় জঙ্গি গোষ্ঠী আইএস। নিউ ইয়র্ক পোস্ট জানাচ্ছে, মিয়া খালিফা এখন ক্রীড়া উপস্থাপকের কাজ করছেন। এই কাজেই মিয়া খালিফা নিজের ভবিষ্যত গড়তে চান।