ফের একবার ভক্তদের মন জয় করে নিলেন দীপিকা পাড়ুকোন। রিল লাইফে নয়। রিয়েল লাইফে। সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, বিমানবন্দরে প্রবেশ করছেন দীপিকা। সেই সময় এক নিরাপত্তা কর্মী তাঁর পরিচয়পত্র দেখতে চান। তার উত্তরে দীপিকা নিরাপত্তা কর্মীর সঙ্গে যে সৌজন্যের সঙ্গে ব্যবহার করেছেন তারই ভিডিয়ো ভাইরাল হয়েছে।

দীপিকা শুক্রবার বাবা প্রকাশ পাড়ুকোনের সঙ্গে বিমান ধরার জন্য মুম্বই বিমানবন্দরে প্রবেশ করেন। কালো রঙের ফুলহাতা জ্যাকেট ও কালো ট্রাউজারে বরাবরের মতোই উজ্জ্বল ছিলেন ৩৩ বছর বয়সী অভিনেত্রী।

বিমানবন্দরে প্রবেশের সময় তিনি পিছন ফিরে কারও সঙ্গে কথা বলে ভেতরে ঢুকে যান। কিন্তু এক মূহুর্ত পরেই ফের ফিরে তাকান। পিছন থেকে এক নিরাপত্তা কর্মী ‘আইডি আইডি’ বলে ডাক দেন। তা শুনেই ঘুরে তাকিয়ে দীপিকা জিজ্ঞেস করেন, “চাহিয়ে কেয়া (চাই)?”। সেই সঙ্গে নিরাপত্তা কর্মীর উত্তরের অপেক্ষা না করেই ব্যাগ থেকে পরিচয়পত্র বের করে দেখিয়ে দেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Thy shall always obey rules 👍 #deepikapadukone

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

দীপিকার এই শরীরী ভাষা বা বডিল্যাঙ্গুয়েজ, মন জয় করে নিয়েছে নেটিজেনের। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই প্রশাংসায় ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

আরও পড়ুন : অন্ধকার জলের তলায় ক্যামেরায় ধরা পড়ল দৈত্যাকার স্কুইড

আরও পড়ুন : একটা ক্ষুদ্র প্রাণী আটকে দিল ১২ হাজার জাপানিকে

তবে প্রশংসা একা দীপিকাই পাননি, পেয়েছেন ওই নিরাপত্তা কর্মীও। নিজের কর্তব্যের খাতিরে সেলিব্রিটিকেও কোনও বাড়তি সুবিধা না দেওয়ার জন্য। এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী দীপিকা ও ওই নিরাপত্তা কর্মীকে একসঙ্গে ‘ওয়েল ডান বোথ’ লিখে অভিনন্দন জানিয়েছেন।