• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ইউটিউব চ্যানেল খুলেই ৪ মিনিটের বিশেষ ভিডিয়ো শেয়ার করলেন এই বলি নায়িকা

Disha Patani
দিশা পটানি। ছবি: এএফপি।

সোশ্যাল মিডিয়ায় এমনিতেই যথেষ্ট অ্যাক্টিভ দিশা পটানি। তাঁর ইনস্টাগ্রাম, টুইটার হ্যান্ডলে ফলোয়ারদের জন্য নিয়মিত ছবি, ভিডিয়ো পোস্ট করেন। এবার সোশ্যাল মিডিয়ার আরও একটি প্ল্যাটফর্মে এলেন দিশা। খুলে ফেললেন নিজের ইউটিউব চ্যানেল। এর আগে আলিয়া ভট্ট ও জ্যাকলিন ফার্নান্ডেজ নিজেদের ইউটিউব চ্যানেল খুলেছিলেন। এবার তাঁদের পথে হাঁটলেন দিশা পটানিও।

শুক্রবার ইউটিউব চ্যানেলটি লঞ্চ করেন দিশা। শুরুতেই একটি বিশেষ ওয়েলকাম ভিডিয়ো আপলোড করেছেন। সেখানে তাঁর শুটিং, মেকআপ, জিম সেশন ও ব্যক্তিগত সময় কাটানোর কিছু মুহূর্ত তুলে ধরা হয়েছে। ৩ মিনিট ৫৭ সেকেন্ডের ভিডিয়োটি ইতিমধ্যেই কয়েক হাজার বার দেখা হয়েছে। আগামী দিনেও এই প্ল্যাটফর্মে তিনি তাঁর ফ্যান ফলোয়ারদের জন্য আরও ভিডিয়ো পোস্ট করবেন বলে জানিয়েছেন। ইউটিউব লঞ্চের কথা দিশা তাঁর টুইটার হ্যান্ডলেও ঘোষণা করেন।

অনেক হলিউড অভিনেতারই, জনপ্রিয় এই ভিডিয়ো শেয়ারিং প্ল্যাটফর্মে অ্যাকাউন্ট রয়েছে। অভিনেতা উইল স্মিথেরইউটিউব চ্যানেলের সাবসক্রাইবার প্রায় ৬৭ লক্ষ। দিশার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা প্রায় আড়াই কোটি। তাই তাঁর ইউটিউব চ্যালেনের সাবসক্রাইবার যে লাফিয়ে লাফিয়ে বাড়বে তাতে কোনও সন্দেহ নেই।

আরও পড়ুন : রিয়াধের রাস্তায় শরীর-ঢাকা পোশাক ছাড়া মহিলা, হাঁ করে তাকিয়ে দেখলেন মানুষ

আরও পড়ুন : হাতেনাতে শাস্তি পেয়ে গেলেন ‘পাকিস্তানি’, ভাইরাল ভিডিয়ো

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন