• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আসছে মির্জাপুর-২, মুক্তি পেল টানটান টিজার

Mirzapur
অ্যামাজন প্রাইম থেকে নেওয়া ছবি।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেল মির্জাপুর-২-এর প্রথম টিজার। ওয়েব সিরিজটির প্রথম পর্ব গত বছর ১৬ নভেম্বর রিলিজ করে। ওয়েবে আসার পরই ব্যাপক সাড়া ফেলে দিয়েছিল মির্জাপুর। তারপর থেকেই অধীর আগ্রহে ‘মির্জাপুর প্রেমী’-রা অপেক্ষা করছিলেন দ্বিতীয় পর্বের জন্য।

শনিবার এই সিরিজের দ্বিতীয় পর্বের প্রথম টিজারটি প্রকাশ পাওয়ার পরই আলোড়ন ফেলে দিয়েছে। টিজারটি প্রকাশ পেয়েছে পঙ্কজ ত্রিপাঠির ভেরিফায়েড ইনস্টাগ্রাম হ্যান্ডলে। এই টিজার প্রকাশ দিয়েই ইনস্টাগ্রামে পা রাখলেন ‘কালিন ভাইয়া’। টুইটারে থাকলেও এতদিন ইনস্টাগ্রামে ছিলেন না পঙ্কজ ত্রিপাঠি। শনিবারই তাঁর অ্যাকাউন্ট খোলা হয়। আর তাঁর অ্যাকাউন্টের অ্যামাজন প্রাইমের জনপ্রিয় হিন্দি ওয়েব সিরিজ মির্জাপুরের দ্বিতীয় ভাগের টিজার প্রকাশ পেল।

টিজারে কারও মুখ দেখা যায়নি। কিন্তু পিছন থেকে পঙ্কজ ত্রিপাঠির গলা শোনা যাচ্ছে। মির্জাপুরের প্রথম ভাগের শেষে এক রক্তক্ষয়ী লড়াই হয়। সেখানে বেশ কয়েকটি চরিত্রকে মারা যেতে দেখা যায়। আর মির্জাপুর-২ এর টিজারের প্রথমেই দেখা যাচ্ছে দু’টি চিতা জ্বলছে। পরে একটি ফাঁকা চেয়ারও দেখানো হয়। পঙ্কজ ত্রিপাঠির গলায় শোনা যাচ্ছে, ‘যে এসেছে সে যাবেই। শুধু কখন যাবে, সেটা আমার ইচ্ছা।’ ফলে নেটিজেনরা আশা করছেন, এই পর্বটিও আগের মতোই টানটান উত্তেজনায় ভরপুর হবে।

আরও পড়ুন: ১৯ কেজির মাছ ধরল ৯ বছরের ছেলে, তারপর কী করল দেখুন

আগামী বছর রিলিজ হতে চলা মির্জাপুরের দ্বিতীয় ভাগে যে ত্রিপাঠি আর পণ্ডিতদের মধ্যে লড়াই হবে, তার আভাস প্রথম ভাগের শেষেই মিলেছিল। মুন্না ত্রিপাঠির গুলির হাত থেকে গুড্ডু পণ্ডিত কোনও রকমে বেঁচে গেলেও তাঁর ভাই ও সন্তানসম্ভবা স্ত্রীর মৃত্যু হয়। এবার অখণ্ড ত্রিপাঠি ওরফে কালিন ভাইয়া আর তাঁর ছেলে মুন্নার বিরুদ্ধে বদলা নেওয়ার লড়াইয়ে গুড্ডু কাকে কাকে পাশে পায় সেটাই দেখার।

আরও পড়ুন: বিকিনি পরলেই বিনামূল্যে জ্বালানি, গ্যাস স্টেশনের ঘোষণায় কী হল দেখুন

২৬ সেকেন্ডের টিজারটি মির্জাপুর অ্যামাজনের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলেই শুধু প্রায় ১২ হাজার আর পঙ্কজ ত্রিপাঠির ইনস্টাগ্রাম হ্যান্ডলে টিজারটি এক লক্ষ ১০ হাজারের বেশি বার দেখা হয়েছে।

দেখুন সেই টিজার:

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন