Advertisement
০১ মে ২০২৪
Anushka Sharma's Pregnancy Update

স্পষ্ট হল অনুষ্কার স্ফীতোদর, প্রতি রবিবার মেয়ে ঘুম দিলেই কী করেন বিরাট-অনুষ্কা?

বিরাট-অনুষ্কা অনেকের কাছেই আর্দশ দম্পতি। কিন্তু রবিবার দিনটা বিরাট-অনুষ্কা কী করেন, ভাবতেই পারবেন না!

Virat Kohli anushka sharma reveals their sunday plans when their daughter goes to sleep

বিরাট-অনুষ্কা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ২০:২১
Share: Save:

দ্বিতীয় বার বাবা-মা হতে চলেছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ২০১৩ সালে তাঁদের সম্পর্কের শুরু। এক বিজ্ঞাপনের শুটিং করতে গিয়ে প্রথম আলাপ। সেখান থেকেই দু’জনের প্রেম। তার পর ২০১৭ সালে ইটালির তাস্কানিতে রূপকথার মতো বিয়ে। বিরাট-অনুষ্কা যখন বিয়ে করেন, তখন তাঁর স্ব-ক্ষেত্রে প্রতিষ্ঠিত। অনুষ্কা তখন বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম। অন্য দিকে, বিরাট তখন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। কিন্তু একটা সময় এল, অধিনায়কত্ব ছাড়লেন বিরাট। সিনেমার কাজ কমালেন অনুষ্কা। কোভিডের মাঝে ২০২০ সালে বিরুষ্কা ঘোষণা করেন, তাঁরা বাবা-মা হতে চলেছেন। ২০২১ সালের ১১ জানুয়ারি এই তারকা দম্পতির প্রথম সন্তান ভামিকার জন্ম। তাঁদের মেয়েকে নিয়ে এক সময় তুমুল কৌতূহল ছিল অনুরাগীদের। জীবনে ওঠা-পড়া এসেছে তাঁদের। তবু, একে অপরের সঙ্গ ছাড়েননি তাঁরা। অনেকের কাছেই আর্দশ দম্পতি তাঁরা। কিন্তু রবিবারে বিরাট-অনুষ্কা কী করেন ভাবতেও পারবেন না!

বেঙ্গালুরুতে টিম ইন্ডিয়ার সঙ্গে হোটেলে ঢুকছেন অনুষ্কা। অভিনেত্রীর পরনে কালো ঢিলেঢালা ড্রেস। খোলা চুল, রূপটান নেই বললেই চলে। ছিপছিপে চেহারায় স্পষ্ট অভিনেত্রীর স্ফীতোদর। অন্তঃসত্ত্বা স্ত্রীকে আগলে আগলে রাখছেন বিরাট। নিমেষে ছড়িয়ে পরে এই ভিডিয়ো। এর পরে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে এই জুটির আরও একটি ভিডিয়ো। যেখানে বিরাট জানান, সপ্তাহের শেষে রবিবার দিনটা কী ভাবে কাটান তাঁরা। মেয়ে ভামিকা ঘুমিয়ে পড়ার পর কোন জিনিসটা করতে পছন্দ করেন তাঁরা? বিরাট-অনুষ্কা দু’জনেই অসম্ভব ঘরোয়া। পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন। তাঁরা একে অপরের সঙ্গই বেশি উপভোগ করেন। বিরাট জানান, বাড়িতেই থাকেন। একসঙ্গে কফি বানান। প্রতি রবিবার মেয়ে ভামিকার সঙ্গে খেলেন তাঁরা। মেয়ে ঘুমিয়ে পড়লে তখন সেই সময়টা টিভি দেখেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE