Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Anushka Sharma Birthday

‘সুখে-দুখে তোমাকেই ভালবাসব’, অনুষ্কার জন্মদিনে আদুরে শুভেচ্ছা বিরাটের

বয়সের খাতায় আরও এক পাতা জুড়ল বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা পাঠিয়ে সমাজমাধ্যমের পাতায় কলম ধরলেন স্বামী বিরাট কোহলি।

Picture of Virat and Anushka

অনুষ্কার জন্মদিনে কী বললেন বিরাট? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৩:২৩
Share: Save:

বয়স বাড়ল আরও এক বছর। ৩৫-এ পা দিলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। অনুষ্কার জন্মদিনে অভিনেত্রীকে শুভেচ্ছাবার্তা দিলেন স্বামী বিরাট কোহলি। আইপিএলের মাঝেও সময় বার করে স্ত্রীর জন্য সমাজমাধ্যমের পাতায় বিশেষ বার্তা লিখতে ভোলেননি বিরাট। অনুষ্কার একগুচ্ছ ছবি পোস্ট করে তাঁকে শুভেচ্ছা জানান ভারতীয় ক্রিকেট তারকা। সেখানে রয়েছে অনুষ্কার হাসিমুখের ছবি থেকে তাঁর অভিমানী মুখভঙ্গির ছবিও। কখনও কমলা পোশাকে মাথায় টুপি পরে সমুদ্রসৈকতে বসে রয়েছেন তিনি, কখনও আবার ক্যামেরার সামনে সাদা সোয়েটার পরে আদুরে ভঙ্গিতে হেসেছেন অভিনেত্রী।

অভিনেত্রীর এ রকম একাধিক ছবি পোস্ট করে বিরাট লিখেছেন, ‘‘ভাল-খারাপ, সব পরিস্থিতিতেই তোমায় ভালবাসব! তোমার সব পাগলামি সত্ত্বেও তোমাকেই ভালবাসি! তুমিই আমার সব কিছু, শুভ জন্মদিন।’’

২০১৭ সালে ইটালিতে ব্যক্তিগত পরিসরে বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। তার আগে ২০১৩ সাল থেকে প্রেম। একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের সেটে একে অপরের সঙ্গে প্রথম পরিচয় হয় বিরাট ও অনুষ্কার। তার পর অনেক ঝড়-ঝঞ্ঝার মধ্যে দিয়েও একে অপরের হাত ছাড়েননি বিরুষ্কা। বিরাটের খারাপ ফর্মের জন্য বার বার অনুষ্কার দিকে ধেয়ে এসেছে কটু কথা, সমালোচনা। তা সত্ত্বেও একে অপরের পাশে থেকেছেন দু’জনে। তাঁদের অনুরাগীদের কাছে তাঁরাই জুটি হিসাবে আদর্শ। বিয়ের বছর তিনেক পরে বিরুষ্কার কোলে আসে তাঁদের সন্তান ভামিকা। এখন বছর দুয়েকের ফুটফুটে খুদে বিরাট-অনুষ্কার মেয়ে। তাকে নিয়ে ইতিমধ্যেই একাধিক জায়গায় বেড়াতেও গিয়েছেন যুগল।

দিন কয়েক আগে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স সঙ্গে ম্যাচ ছিল রাজস্থান রয়্যালসের। সেই ম্যাচে একটি ক্যাচ ধরে তাক লাগিয়ে দেন বিরাট। স্বামীর এই কেরামতিতে গ্যালারিতেই উঠে দাঁড়িয়ে হাততালি দেন অনুষ্কা। মাঠের মাঝখানে দাঁড়িয়েই স্ত্রীর দিকে চুম্বন ছুড়ে দেন বিরাট। লাজে রাঙা মুখে সেই চুমু লুফেও নেন অনুষ্কা। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো। বিয়ের এত বছর পরেও যে প্রেম এতটুকু কমেনি তাঁদের দু’জনের মধ্যে, তা বোঝা গিয়েছিল সেই দিনই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE