Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Aryan Khan Trolled

বাবা শাহরুখ খানকে সঙ্গে নিয়েই আত্মপ্রকাশ, অথচ প্রথম কাজেই বড়সড় হোঁচট আরিয়ানের

বলিউডে বাদশার পুত্রের বিনোদনের জগতে অভিষেক। অভিনেতা হিসাবে নয়, ক্যামেরার নেপথ্যে থেকেই আত্মপ্রকাশ আরিয়ানের। সঙ্গে ছিলেন শাহরুখও। তার পরেও কেন ব্যর্থ হলেন আরিয়ান?

Shah Rukh Khan’s son Aryan Khan’s clothing line gets massive backlash over ridiculously high pricing.

পেশাদার হিসাবে প্রথম কাজ, তাতেই সমালোচনার মুখে পড়লেন শাহরুখ-পুত্র আরিয়ান। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১১:০২
Share: Save:

বলিউডের বাদশার সন্তান তিনি। ছোটবেলা থেকে প্রচারের আলোর মধ্যে বেড়ে উঠেছেন। বড় হয়ে বাবার জুতোতেই পা গলাবেন কি না, তা নিয়ে জল্পনা বহু দিনের । সে উত্তর অবশ্য মিলেছে ইতিমধ্যেই। বিনোদনের জগতেই নিজেকে প্রতিষ্ঠা করতে চলেছেন আরিয়ান খান। তবে অভিনেতা হিসাবে নয়, পরিচালক হিসাবে। ইতিমধ্যেই নিজের প্রথম চিত্রনাট্য নিয়ে কাজও শুরু করে দিয়েছেন বাদশা-পুত্র। তবে সেই চিত্রনাট্যর দিনের আলো দেখতে এখনও সময় আছে। তার আগেই নিজের পোশাকের ব্র্যান্ড লঞ্চ করলেন আরিয়ান। ‘লাক্সারি স্ট্রিটওয়্যার’ ব্র্যান্ডের নাম রেখেছেন ‘ডি’ইয়াভল এক্স’। ৩০ এপ্রিল প্রকাশ্যে এল সেই সংস্থার প্রথম পোশাক। সঙ্গে জানা গেল পোশাকের দামও। সেই দাম দেখেই মাথা ঘোরার জোগাড় নেটাগরিকদের। একটা টি-শার্টের দাম ২৪ হাজার টাকা! জ্যাকেট কিনতে হলে খরচ হবে প্রায় দুই লক্ষ টাকা! এত দাম দিয়ে পোশাক কিনবে কে? প্রশ্ন নেটাগরিকদের।

‘ডি’ইয়াভল এক্স’-এর মাধ্যমেই পরিচালক হিসাবে পথচলা শুরু হল জুনিয়র খানের। পোশাকের ব্র্যান্ডের প্রচার ঝলকের পরিচালনা করেছেন আরিয়ান নিজেই। তা-ও আবার অন্য কাউকে নয়, বাবা শাহরুখকেই ক্যামেরার নেপথ্যে থেকে ‘অ্যাকশন’ বলেছেন শাহরুখ-পুত্র। ক্যামেরার সামনে শাহরুখ, আর নেপথ্যে আরিয়ান। বাবা ও ছেলের এই জুটিকে বেশ পছন্দও করেছেন নেটাগরিকরা। তবে পোশাকের দাম দেখেই সমালোচনার সুর অনুরাগীদের গলায়। অনেকের দাবি, ‘‘কে ঠিক করেছেন এই পোশাকের দাম? আমি শুধু তাঁর সঙ্গে এক বার কথা বলতে চাই।’’ অনেকের মতে, ‘‘এই পোশাকের ব্র্যান্ড ধনীদের জন্যও নয়। এই পোশাক কিনে পরবেন একমাত্র তাঁরাই, যাঁরা পোশাক পরেন শুধু মাত্র তার ব্র্যান্ড ও দাম দেখানোর জন্য।’’ নিজের প্রথম কাজেই যে এ ভাবে সমালোচিত হবেন, তা বোধহয় আঁচ করতে পারেননি আরিয়ান নিজেও।

এ দিকে ছেলের প্রথম কাজে তাঁর সঙ্গে জুটি বাঁধতে পেরে খুশি ও গর্বিত শাহরুখ খান। সমাজমাধ্যমে আরিয়ানের ছবিও পোস্ট করেন বাদশা। বাবার সঙ্গে কাজ করা যে একেবারেই কঠিন নয় তাঁর পক্ষে, সে কথাও সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন আরিয়ান। তিনি জানান, তাঁর বাবার কাজের অভিজ্ঞতার জন্য সেটে বাকিদের কাজ অনেক সহজ হয়ে যায়। তবে বাবার মতো ক্যামেরার সামনে কাজ করার পরিকল্পনা নেই আরিয়ানের। বরং পরিচালক হিসাবেই এগোতে চান পরবর্তী কালে। তার হাতেখড়িও হয়ে গেল নিজের পোশাক ব্র্যান্ডের প্রচার ঝলক পরিচালনার মাধ্যমে। এ বার অপেক্ষা তাঁর প্রথম ছবি মুক্তি পাওয়ার। তাতেও কি একই ভাবে হোঁচট খাবেন আরিয়ান? উত্তর মিলবে সময়েই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE