Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Vivek Agnihotri

Vivek-Dia: এই ‘গ্রহ’র অনেক যত্ন নিয়েছেন, উদ্ধবকে দিয়ার বার্তা, ‘কোন গ্রহের’, বলিউড? পাল্টা খোঁচা বিবেকের

উদ্ধব ঠাকরে নিরপেক্ষ, দায়িত্বশীল নেতা। তিনি এই গ্রহের যত্ন নিয়েছেন। দিয়া মির্জা, স্বরা ভাস্করের বার্তার কড়া সমালোচনায় বিবেক অগ্নিহোত্রী

দিয়া-বিবেক।

দিয়া-বিবেক।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ২০:০৮
Share: Save:

‘আপনি এই গ্রহের এবং মানুষের অনেক যত্ন নিয়েছেন’। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিতেই উদ্ধব ঠাকরের উদ্দেশে বার্তা অভিনেত্রী দিয়া মির্জার। সঙ্গে সঙ্গে পাল্টা কটাক্ষের শিকার অভিনেত্রী। পরিচালক বিবেক অগ্নিহোত্রীর খোঁচা, ‘কোন গ্রহ, বলিউড’?

উদ্ধব ঠাকরের ইস্তফায় দ্বিধাবিভক্ত বলিউড। কঙ্গনা রানাউতের দাবি, ধর্মের কল বাতাসে নড়ে। পতন শুরু প্রাক্তন মুখ্যমন্ত্রীর। পাশাপাশি, তাঁকে সমর্থন করে শুভেচ্ছা জানিয়েছেন দিয়া, স্বরা ভাস্কর প্রমুখ। দিয়ার টুইট, ‘আপনাকে আন্তরিক কৃতজ্ঞতা এবং সম্মান জানাই। আপনার কাছে জাতির সেবা করার আরও সুযোগ আসবে।’ স্বরার চোখে, উদ্ধব 'নিরপেক্ষ' এবং 'মহারাষ্ট্রের দায়িত্বশীল নেতা'। এর পরেই টুইটারে সরব হন বিবেক।

দিয়া এবং স্বরাকে কটাক্ষে বিঁধে বলিউড পরিচালকের দাবি, যত দিন তিনি হিন্দুদের পক্ষে কথা বলেছেন তত দিন তাঁর সমালোচনা করেছেন ক্ষমতাসীন দলের বেতনভোগী বলিউড তারকা। যখন তিনি সুর বদলে সংখ্যালঘু সম্প্রদায়ের হয়ে মুখ খুলেছেন তখনই তাঁদের চোখে উদ্ধব ঠাকরে ‘মহান’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE