মাঝ আকাশে ফ্লাইটের ভিতরে কপিল শর্মা আর তাঁর পরম বন্ধু সুনীল গ্রোভারের হাতাহাতি নিয়ে কম জলঘোলা হয়নি। তার পর জল বহুদূর অবধি গড়িয়েছে। কপিলের শো ছেড়ে বেরিয়ে এসেছেন সুনীল এবং আরও অনেকে। এমনকী কপিলের কমেডি শোয়ের রেটিং অবধি নেমে গিয়েছিল ঝড়ের গতিতে। শেষে সেই কমেডি শো বন্ধ করতে বাধ্য হন চ্যানেল কর্তৃপক্ষ।

ফিরে আসার প্রতিশ্রুতি দিয়েছিলেন, ফিরেও আসছেন কপিল। ওই একই চ্যানেলে কপিল ফিরছেন তাঁর নতুন শো ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’ নিয়ে। এই শোয়ের জন্য পুরনো প্রায় সব বন্ধুকেই এককাট্টা করে ফেলেছেন কপিল। কিন্তু গুঞ্জন বেড়ে চলেছে সুনীল গ্রোভারকে নিয়ে। আদৌ কি সুনীল গ্রোভারকে কপিল শর্মার এই নতুন শো’তে দেখা যাবে?— এই প্রশ্নই ঘোরাফেরা করছে ভক্তদের মধ্যে।

ঘুরতে ঘুরতে এই প্রশ্ন আসে সুনীলের কাছেও। টুইটারেই সুনীল খোলসা করে এক ভক্তকে উদ্দেশ্য করে বললেন, “ভাই, এই একই প্রশ্ন আমাকে আরও অনেকে করে থাকেন। কিন্তু সত্যি কথা বলতে গেলে কী, এই শো নিয়ে আমার কাছে একটিও ফোন আসেনি। আমার ফোন নম্বরও এক আছে। দিনের পর দিন অপেক্ষা করে শেষে আমি অন্য শো’তে সাইন করতে বাধ্য হই। আপনাদের আশীর্বাদে আবার ভাল একটা অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হতে পেরেছি। খুব শীঘ্রই আপনাদের সামনে আবার হাজির হব।”

আরও পড়ুন, ট্রেন-বাসে এক সময়ে নিজের ছবির পোস্টার নিজেই সাঁটাতেন আমির!

আর সুনীলের এই উত্তরে চোখ পড়ে কপিল শর্মার। তার পরেই যেন তেলে বেগুনে জ্বলে ওঠেন এই অভিনেতা। থাকতে না পেরে টুইটারেই রাগ উগড়ে দিলেন তিনি। কপিলের বক্তব্য, “তোমাকে কমপক্ষে ১০০ বার আমি ফোন করেছি। দু’বার তোমার বাড়িও গিয়েছি দেখা করতে। কিন্তু কোনওবারই তোমার দেখা পাইনি। আর এমন গুজব রটিও না যে আমি তোমাকে ফোন করিনি।”

এই বিষয়ে সুনীল গ্রোভারের টুইট চর্চা নিয়েও বিস্তর চটেছেন কপিল। বললেন ‘এবার থেকে সব কথা টুইটারেই হবে। অনেক হয়েছে... কোনও আর ব্যক্তিগত কিছুই নয়।’


এই দৃশ্যই কি আরেকবার দেখা যাবে? সেই অপেক্ষাতেই দিন গুনছেন কপিল শর্মা আর সুনীল গ্রোভারের ভক্তেরা। ছবি: সংগৃহীত।

কপিলকে উত্তর দিতে বিন্দুমাত্র দেরি করেননি তিনি। সুনীল বলেন, “আমি এই শো’য়ের কথা বলছি আর তুমি এখনও পুরনো প্রসঙ্গই ঘেঁটে যাচ্ছ।” এখানেই থেমে না থেকে কপিলের মদের নেশা নিয়েও একটু ঠাট্টার সুরেই সুনীল যোগ করেন, “দুটো কিডনি আর একটা লিভারই আছে। শরীরের যত্ন নিও।” তবে এই প্রথমবার নয়, এর আগেও কপিলের নেশার বিষয়টি নিয়েও কপিলকে এক হাত নিয়েছিলেন সুনীল।

আরও পড়ুন, বলিউডে অভিনয় করেছেন পর্ন ছবির এই তারকারা

এর পর কপিল এক্কেবারে স্পিকটি নট। একবার গর্জে ওঠার পর আর কোনও বাক্যলাপ করেননি কপিল শর্মা। শো বন্ধ হয়ে যাওয়ার পর নিজের ছবি ‘ফিরঙ্গি’তেই পুরোপুরি মনোনিবেশ করেছিলেন কপিল। কিন্তু সেখানেও ডাহা ফেল। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে কপিলের ‘ফিরঙ্গি’। আর এত কিছুর পর কপিল ফিরছেন সেই মঞ্চেই, সেই কমেডি শো নিয়েই, যে শো তাঁকে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিল। ইতিমধ্যে অজয় দেবগণের সঙ্গে একটি এপিসোডও শুট করে ফেলেছেন কপিল। যদিও ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’ যে কবে টিভিতে দেখা যাবে সেই বিষয়ে কোনও ইঙ্গিত মেলেনি এখনও অবধি। তবে যেদিনই টিভিতে এই শো দেখা যাবে সেদিন দর্শকেরা বোধ হয় কপিল-সুনীল যুগলবন্দির জাদুটা মিস করবেন। মিস করবেন কপিলও, তাঁর পড়শি ডাক্তার গুলাটি অর্থাৎ সুনীল গ্রোভারকে।