Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২৩
Shakib-Shobnom Bubly

ব্যক্তিগত সমস্যার কারণেই কি শাকিবের সিনেমা থেকে বাদ পড়লেন বুবলী? কী উত্তর শাকিবের?

শাকিব খানের নতুন ছবির নায়ক হলেন ইধিকা। কিন্তু প্রথমে এই ছবিতে অভিনয় করার কথা ছিল শবনম বুবলীর। কিন্তু তিনি বাদ পড়লেন কেন?

What is the reason behind this?

কী কারণে শাকিবের ছবি থেকে বাদ গেলেন বুবলী? —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ১৬:৪০
Share: Save:

‘প্রিয়তমা’ ছবির শুটিং শুরু করেছেন বাংলাদেশি অভিনেতা শাকিব খান। যে ছবিতে নায়কের সঙ্গে দেখা যাবে কলকাতার অভিনেত্রী ইধিকা পালকে। কিন্তু ইন্ডাস্ট্রির অন্দরের খবর, ‘প্রিয়তমা’ ছবিতে নাকি নায়িকা হওয়ার কথা ছিল শবনম বুবলীর। কিন্তু তাঁর পরিবর্তে দেখা যাবে নতুন মুখ। কী কারণে সরিয়ে দেওয়া হল বুবলীকে? ব্যক্তিগত সমস্যার জেরেই কি তবে শাকিবের নতুন ছবি থেকে বাদ পড়লেন বুবলী?

দর্শকমহলে আপাতত এই গুঞ্জন। শাকিবের বক্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই তাঁদের ভক্তরা দু’ভাগে বিভক্ত। নায়িকার ভক্তদের একাংশের দাবি, শাকিবের জন্য হেনস্থা হতে হচ্ছে বুবলীকে। এ জন্যই হাতছাড়া হয়ে গিয়েছে তাঁর কাজ। তবে নায়কের গলায় অন্য সুর। এক সাক্ষাৎকারে শাকিব বলেছিলেন, “বুবলীর সঙ্গে আমার সব সম্পর্ক শেষ। আমাদের আর কখনও অফস্ক্রিন এবং অনস্ক্রিন কখনও দেখা যাবে না।” তাই জন্যই কি তবে ইধিকাকে নায়িকা করলেন শাকিব?

এই প্রশ্নে অবশ্য নায়কের সাফ উত্তর, “না, ছবি থেকে বাদ পড়ার সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের কোনও যোগ নেই। চরিত্রের প্রয়োজনেই বুবলীকে বাদ দিতে হয়েছে।” শোনা যাচ্ছে, ছেলের কথা প্রকাশ্যে আসার পরেই তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়। নায়ক নাকি চাননি তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসুক। কিন্তু বুবলী নিজেই সে কথা সবাইকে জানান। তার পর থেকেই তাঁদের সম্পর্ক খারাপ হতে শুরু করে। তবে নায়কের সঙ্গে বিচ্ছেদের কথা মানতে নারাজ বুবলী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE