Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

এনগেজমেন্টের পরে প্রথম কোথায় গিয়েছিলেন প্রিয়ঙ্কা-নিক?

নিজস্ব প্রতিবেদন
২০ অগস্ট ২০১৮ ১৩:৫৯
‘রোকা’ অনুষ্ঠানে প্রিয়ঙ্কা এবং নিক। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

‘রোকা’ অনুষ্ঠানে প্রিয়ঙ্কা এবং নিক। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

গত শনিবার প্রিয়ঙ্কা চোপড়ার মুম্বইয়ের বাড়িতে ‘রোকা’ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেলেন নায়িকা। ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের নিয়ে পার্টিও করেছেন নতুন জুটি। ঠিক তার পরই একটি গুরুত্বপূর্ণ কাজ করলেন তাঁরা।

শুধু নিজের জন্য নয়, সকলের জন্য বাঁচতে ভালবাসেন প্রিয়ঙ্কা। সে কারণেই শনিবার এনগেজমেন্টের পর রবিবার সকালেই নিককে নিয়ে তিনি একটি বিশেষ জায়গায় গিয়েছিলেন। তাঁর পছন্দের জায়গা। সেন্ট ক্যাথরিন অনাথ আশ্রম।

ওই অনাথ আশ্রমে গিয়ে ওখানকার শিশুদের সঙ্গে বেশ কিছুটা সময় কাটান প্রিয়ঙ্কা এবং নিক। নাচে-গানে আনন্দে ভরিয়ে দেন কয়েক মুহূর্ত। প্রিয়ঙ্কার নাচের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নিক স্বয়ং।

Advertisement

আরও পড়ুন, এনগেজমেন্টে প্রিয়ঙ্কাকে কী দিলেন শ্বশুর-শাশুড়ি?

আলিয়া ভট্ট, প্রীতি জিন্টা, অর্পিতা খান, রণবীর সিংহ সব বলি মহলের বেশ কিছু তারকা নতুন জুটিকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন। কেউ কেউ আবার প্রিয়ঙ্কার পার্টিতেও হাজির ছিলেন। তবে এনগেজমেন্ট তো হল, এ বার বিয়ে কবে, সে কৌতূহল তৈরি হয়েছে দর্শক মহলে।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা - বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

Nick Jonas posts a video of his fiance Priyanka Chopra dancing at St. Catherine's Orphanage today. @InstantBollywood ❤️❤️❤️ . . #Instantbollywood #bollywood #priyankachopra #nickjonas

A post shared by Instant Bollywood (@instantbollywood) on



Tags:
Nick Jonas Priyanka Chopra Bollywood Celebritiesপ্রিয়ঙ্কা চোপড়ানিক জোনাস Bollywood Celebrities Video

আরও পড়ুন

Advertisement