Advertisement
১০ মে ২০২৪
nusrat jahan

Bengal Polls: প্রচারে বেরিয়ে ‘পাওরি’ করলেন নুসরত জাহান?

মাঝে ব্যক্তিগত সমস্যা, যশ দাশগুপ্তের সঙ্গে নতুন সম্পর্কের সমীকরণ, ইত্যাদি নিয়ে এতটাই ব্যস্ত ছিলেন যে রিল ভিডিয়োয় দেখা যাচ্ছিল না তাঁকে।

নুসরত জাহান

নুসরত জাহান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২১ ১৬:২৬
Share: Save:

তাঁর গলাতেও চেনা সুর! ‘ইয়ে হিজলগঞ্জ হ্যায়। ইয়ে হামারা টিম হ্যায়। হাম ক্যাম্পেনিং কর রহে হ্যায়। ইয়ে হামারি গাড়ি হ্যায়। হামারি পাওরি হো রহি হ্যায়’। হিজলগঞ্জে শাসকদলের হয়ে প্রচারে বেরিয়ে শেষমেশ ‘পাওরি’তে মজলেন নুসরত জাহানও?

ফ্যান পেজ থেকে শেয়ার হওয়া রিল ভিডিয়ো বলছে, এ ভাবেই প্রচার সঙ্গীদের সঙ্গে মনোরঞ্জনে মাতলেন তারকা–সাংসদ। হলুদ সালোয়ার-কামিজ, খোলা চুল, রোদচশমায় নুসরত যথারীতি সুন্দরী। পিছনে বসে তাঁর ৪ দেহরক্ষী। পাশে ব্যক্তিগত সচিব। হিজলগঞ্জের পথেই আচমকা রিল ভিডিয়ো তৈরির ভাবনা সম্ভবত মাথায় আসে অভিনেত্রীর। যেমন ভাবা তেমনি কাজ। সচিব মুঠোফোনের ক্যামেরা চালু করতেই নুসরত আরও এক বার স্বমহিমায়।

টিকটকের আমলে নেটমাধ্যম ছয়লাপ ছিল নুসরতের ভিডিয়োয়। টিকটক নিষিদ্ধ। তার জায়গায় এসেছে রিল ভিডিয়ো। সাংসদ-তারকা তাতেও সাবলীল। রান্না থেকে কেনাকাটা হয়ে রাজনীতি-- একটা সময় সব কিছু জায়গা করে নিয়েছে নুসরতের রিল ভিডিয়োয়। বেশ কিছু ভিডিয়োর সঙ্গী ছিলেন নিখিল জৈনও। যদিও সে সব সুখস্মৃতি এখন অতীত।

মাঝে ব্যক্তিগত সমস্যা, যশ দাশগুপ্তের সঙ্গে নতুন সম্পর্কের সমীকরণ, ইত্যাদি নিয়ে এতটাই ব্যস্ত ছিলেন যে রিল ভিডিয়োয় দেখা যাচ্ছিল না তাঁকে। বহু দিন পরে প্রচারে বেরিয়ে তাঁকে আগের ছন্দে ফিরতে দেখে তাই খুশি অনুরাগীরাও।

তবে কি সত্যিই চাপমুক্ত নুসরত?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE