×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ এপ্রিল ২০২১ ই-পেপার

৬ মাস যোগাযোগ নেই, তবু নতুন পথে চলার জন্য শ্রাবন্তী তোমায় শুভেচ্ছা: রোশন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০১ মার্চ ২০২১ ২০:০৫
শ্রাবন্তীকে শুভেচ্ছা জানালেন রোশন।

শ্রাবন্তীকে শুভেচ্ছা জানালেন রোশন।

কলকাতার এক পাঁচতারা ব্যাঙ্কোয়েটে বিজেপি-তে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আনন্দবাজার ডিজিটালের কাছে সেই খবর প্রথম পেলেন তাঁর স্বামী রোশন সিংহ। স্ত্রীর এই নতুন পথ চলার খবরে অবাক হয়ে তিনি বললেন, “শ্রাবন্তী যে বিজেপি-তে যাবে, তার কোনও আভাস আমি পাইনি। আমাদের অবশ্য এখন আর কোনও কথা হয় না। ৬ মাস হয়ে গেল কেউ কারও খবর রাখি না।”

রোশন আর শ্রাবন্তী এখন আলাদা থাকেন। তাঁদের বিবাহবিচ্ছেদ এখনও হয়নি। কিন্তু নেটমাধ্যমে নাম না করে একে অপরকে তির্যক মন্তব্য করেন তাঁরা।

দিন কয়েক আগেই শ্রাবন্তী-পুত্র অভিমন্যুর একটি পোস্ট রীতিমতো সাড়া ফেলে দিয়েছিল নেট-পাড়ায়। একটি স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডারদের’ ঘিলুতে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিলেন তিনি। অনেকেই ধরে নিয়েছিলেন, রোশনকে খোঁচা দিয়েই এই মন্তব্য করেছিলেন অভিমন্যু। এ নিয়ে বহু জল্পনার পরেও চুপ ছিলেন রোশন ।

দিলীপ ঘোষের হাত থেকে শ্রাবন্তী বিজেপি-র পতাকা হাতে নিয়ে যখন মাইকের সামনে এসে দাঁড়ালেন, তখন রোশনের চোখ টেলিভিশনের পর্দায়। সবটা দেখে তিনি বললেন, “ওর নতুন পথচলা সফল হোক। দেশের জন্য কাজ করুক। আনন্দে থাকুক। বেস্ট অব লাক শ্রাবন্তী…” ফোন বন্ধ করে দিলেন রোশন।

শ্রাবন্তী আপনি পড়ছেন তো?

আনন্দবাজার ডিজিটালের মাধ্যমে রোশন আপনাকে শুভেচ্ছা জানালেন।

Advertisement
Advertisement