• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সারাকে শুনতে হল অমৃতার ধমক! কিন্তু কী এমন ভুল করলেন?

sara ali khan & amrita singh
সারা আলি খান এবং অমৃতা সিংহ।

সদ্য মুক্তি পেয়েছে সারা-কার্তিক অভিনীত ‘লাভ আজ কাল’ ছবিটি। ছবিতে সারা আর কার্তিকের অন স্ক্রিন কেমিস্ট্রি নিয়ে বেশ চর্চা হয়েছে ভক্ত মহলে। সম্প্রতি এক ওয়েব শো-তে সারা আলি খান করে বসলেন এক বেফাঁস মন্তব্য। তিনি নাকি একটা ছবির বর্ণনা শোনার মাঝেই ফেক ‘কার্ডিয়াক অ্যারেস্টে’-এর অভিনয় করে বেরিয়ে আসতে চেয়েছিলেন। কিন্তু কেন এমনটা করতে চেয়েছিলেন সারা?

 সেই শো-তে সারাকে প্রশ্ন করা হয়, আজ পর্যন্ত তিনি মোট ক’টা ছবির স্ক্রিপ্ট শুনেছেন। মুচকি হাসলেন সারা। বললেন পাঁচটা ছবিতে ইতিমধ্যেই কাজ করেছি তাই পাঁচটা স্ক্রিপ্ট তো শুনেছি বটেই। আর সেই প্রসঙ্গ টেনেই সারার এই চমকে দেওয়া মন্তব্য! কোনও এক ডিরেক্টরের সঙ্গে মিটিং ছিল সারার। তবে সারা মিটিং জুড়ে ডিরেক্টর এত কিছু বলে যাচ্ছিলেন যে তাঁর আর কোনও কথা বলারই সুযোগ হয়ে উঠছিল না। ঘটনার বর্ণনা দিতে গিয়ে সারা বলেন, ‘‘কেরিয়ারের শুরুর দিকে সেই ন্যারেশন শোনার মাঝেই হাতে ফোন নিয়ে ঢুকে পড়ি রেস্টরুমে। সঙ্গে সঙ্গে মা (অমৃতা সিংহ) কে ফোন করি। মাকে বলি তুমি তো জান, আমি কত ‘গুড গার্ল’ কিন্তু আমি কি এই মুহূর্তে একটা ফেক ‘কার্ডিয়াক অ্যারেস্ট’-এর অভিনয় করতে পারি?’’ ভারী গলায় মা বললেন, না কখনই না। আমি আবার জিজ্ঞাসা করলাম তাহলে মাথা ঘুরে পড়ে যাই? তাতেও মায়ের মানা। তাহলে কী করব এখন? মা বললেন প্রফেশনালিজম সবার আগে। এখনি ফিরে যাও সবটা শেষ করে তবেই বাড়ি এসো।

আরও পড়ুন: আমাদের ভালবাসার বিয়ে, কিন্তু আজ মধুমিতার সঙ্গে কথা হয় না: সৌরভ

সারার বেফাঁস মন্তব্য ঘিরে হইচই নেট দুনিয়ায় 

সারা আরও বললেন, ‘‘প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা পর আমি সে দিন বাড়ি ফিরি। বাড়িতে ফিরেই মাকে বলি, ‘আই জাস্ট হেট ইউ!’ আমি তোমার সঙ্গে কোনও কথা বলতে চাই না। আমি শুধু ঘুমোতে চাই।’’

২০১৮ সালে কেদারনাথ ছবিতে ডেবিউ করেন সারা আলি খান। তার পর একের পর এক সুপার হিট ছবি উপহার দেন অনুগামীদের। আগামী মে মাসেই মুক্তি পেতে চলেছে বরুণ ধবন ও সারা অভিনীত ‘কুলি নম্বর ওয়ান’। সেই ছবি ঘিরেও সারার ভক্ত মহলে উন্মাদনা তুঙ্গে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন