Advertisement
০১ মার্চ ২০২৪
Rupsha Chatterjee

বিয়ের পর প্রথম জন্মদিন, স্বামীর থেকে কী কী উপহার পেলেন রূপসা?

পাঁচ মাস হল কাগজে-কলমে বিয়ে সেরেছেন রূপসা চট্টোপাধ্যায়। বিয়ের পর প্রথম জন্মদিন ধুমধাম করে পালন করলেন নায়িকা। পেলেন একগুচ্ছ উপহার।

 Rupsha Chatterjee

রূপসা চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১৭:৫০
Share: Save:

বেশ অনেক দিন ধরেই চলছিল অপেক্ষা। বিয়ের পর অভিনেত্রীর প্রথম জন্মদিন। সামাজিক বিয়ে এখনও হয়নি তাঁদের। তবে বেশ কয়েক মাস হল আইনি মতে এখন স্বামী-স্ত্রী রূপসা চট্টোপাধ্যায় এবং সায়নদীপ সরকার। ১৯ জুলাই ছিল অভিনেত্রীর জন্মদিন। এই দিনটা স্মরণীয় করে রাখার জন্য আপ্রাণ চেষ্টা করেছেন সায়নদীপ। রূপসার ইনস্টাগ্রামে ঢুঁ মারলে শুধুই দেখা যাবে জন্মদিনের বিভিন্ন ভিডিয়ো। এই দিনটা বাড়িতে পরিবারের সঙ্গেই কাটিয়েছেন নায়িকা। কালো হাঁটু পর্যন্ত ড্রেসে এ দিন সেজেছিলেন তিনি। সায়নদীপ তাঁর গলায় পরিয়ে দিয়েছিলেন রাজকন্যার তকমা। হাজির হয়েছিলেন রূপসার ঘনিষ্ঠ বন্ধুরা।এই বিশেষ দিনে স্বামীর থেকে কী কী উপহার পেলেন রূপসা? স্ত্রীকে একগুচ্ছ উপহারে ভরিয়ে দিয়েছেন সায়নদীপ।

নায়িকার পছন্দের প্রিয় সুগন্ধি থেকে হাতের ঘড়ি, ট্যাব, ইয়ার পড— আরও কত কী! এত উপহার পেয়ে খুবই খুশি রূপসাও। একটি ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন, “তুমি আমায় এতটা ভালবাসো, এটা ভেবেই আমার ভাল লাগছে। নিজেকে স্পেশ্যাল বলে হচ্ছে। তোমায় খুব ভালবাসি।” রূপসাকে নায়িকার থেকে খলচরিত্রেই বেশি দেখেছেন দর্শক। বর্তমানেও তিনি খলনায়িকার চরিত্রেই অভিনয় করছেন। এই মুহূর্তে ‘তুঁতে’ সিরিয়ালে তাঁকে দেখছেন দর্শক।

১৪ ফেব্রুয়ারি আইনি বিয়ে সারেন তাঁরা। রূপসা এবং সায়নদীপের প্রেমটাও শুরু হয়েছিল খুব আচমকা। এক বন্ধুর বাড়িতেই তাঁদের প্রথম দেখা। আর প্রথম ঝলকেই ভাল লাগা তৈরি হয়ে যায়। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে রূপসা বলেছিলেন, “হ্যাঁ, কী করে যে ঘটে গেল, কে জানে! সবাই বলছে বেশ মিষ্টি লাগছে। একটু ভয়ও লাগছে, সবাই এত ভাল বলছে তো, তাই।” একে অপরকে পেয়ে দু’জনেই যে খুব খুশি, তা স্পষ্ট তাঁদের ইনস্টাগ্রাম পোস্টেই। সব ঠিক থাকলে, আগামী বছর ধুমধাম করে সামাজিক বিয়ে সারবেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE