Advertisement
০১ মে ২০২৪
Aindrila Sharma

ঐন্দ্রিলার জন‍্য সব্যসাচী ‘অলৌকিক’ চাইলেও ঠিক কী বলছেন চিকিৎসকরা? কতটা বাড়ল উদ্বেগ!

কেমন আছেন ঐন্দ্রিলা? গত সপ্তাহে তাঁর দ্রুত সেরে ওঠার আশা দেখা যাচ্ছিল, কিন্তু এ সপ্তাহে পরিস্থিতি আলাদা। চিকিৎসকরা কী বলছেন? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

সঙ্কট কতটা গভীর? সেরে ওঠার আশা রয়েছে ঐন্দ্রিলার? জানাচ্ছেন চিকিৎসকরা।

সঙ্কট কতটা গভীর? সেরে ওঠার আশা রয়েছে ঐন্দ্রিলার? জানাচ্ছেন চিকিৎসকরা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ২১:০৪
Share: Save:

এখনও শারীরিক অবস্থার উন্নতি হয়নি ঐন্দ্রিলা শর্মার। সাড় নেই। অল্প জ্বর। গত সপ্তাহে তাঁর দ্রুত সেরে ওঠার আশা দেখা যাচ্ছিল যেখানে, চলতি সপ্তাহের ছবিটা একেবারেই আলাদা। এতে উদ্বেগ বাড়ছে অভিনেত্রীর কাছের মানুষদের। সতীর্থরাও চিন্তিত হয়ে পড়লেন ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচী চৌধুরীর সোমবারের পোস্ট দেখে। সবাইকে প্রার্থনা করতে বলেছেন তিনি। তা হলে কি আশা কমে আসছে? সঠিক পরিস্থিতি জানতে হাসপাতালে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন।

চিকিৎসকরা জানালেন, সংক্রমণ কমছে না ঐন্দ্রিলার। সেটিই চিন্তার মূল কারণ। জ্বর আসছে মানেই সংক্রমণ রয়েছে। তাই আগে যা ওষুধ খাচ্ছিলেন অভিনেত্রী, সব বদলে নতুন কোর্স চালু করা হয়েছে। নতুন অ্যান্টিবায়োটিক দিয়ে তাঁকে পর্যবেক্ষণ করছেন চিকিৎসকরা।

সংক্রমণের মাত্রা দেখতে সব প্রোটোকল মেনে স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে। প্রয়োজনে মেডিক্যাল টিম সব রিপোর্ট নিয়ে আলোচনা করবেন বলে খবর।

হাসপাতাল সূত্রে খবর, এখনও ‘সি প্যাপ’ সাপোর্টে রাখা হয়েছে ঐন্দ্রিলাকে, জ্ঞান আসেনি। ঘোরের মধ্যেই রয়েছেন অভিনেত্রী। মঙ্গলবার জানা গিয়েছিল, আবার নাকি নতুন সংক্রমণ ধরা পড়েছে অভিনেত্রীর শরীরে। কিন্তু অ্যান্টিবায়োটিক দেওয়ার ফলে তা ছিল অনেকটা নিয়ন্ত্রণে। তবে, এখনও জ্বর আসাটা ভাল লক্ষণ নয় বলেই মনে করছেন চিকিৎসকেরা। শনিবার পাওয়া খবর অনুযায়ী অভিনেত্রী জ্বর ১০০ ছুঁয়েছে। কখনও ভাল, কখনও আবার মন্দ, ঐন্দ্রিলার শরীর নিয়ে কোনওটাই সঠিক ভাবে বলতে পারছেন না চিকিৎসকরা। ঐন্দ্রিলার বয়স যে হেতু অনেকটাই কম, তাই তিনি লড়তে পারবেন— সেই আশাতেই বুক বেঁধেছেন চিকিৎসক এবং তাঁর প্রিয়জনেরা।

সোমবার সন্ধ্যায় অলৌকিক কিছু চেয়ে সব্যসাচী লেখেন, ‘‘কোনওদিন এটা এখানে লিখবো ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aindrila Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE