Advertisement
০১ মে ২০২৪
Mallika Sherawat

mallika-Deepika: দীপিকার বিরুদ্ধে কেন ক্ষোভে ফেটে পড়লেন মল্লিকা? ‘গেহরাইয়াঁ’ নিয়ে কী বললেন অভিনেত্রী?

বলিউডে আমার অভিনয়ের থেকে আমার শরীর ও সৌন্দর্যের চর্চা বেশি হয়েছে। দীপিকা একই কাজ করে প্রশংসা পেয়েছেন। আক্ষেপ মল্লিকা শেরাওয়াতের।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ২১:১৬
Share: Save:

মুম্বইয়ে এক সাক্ষাৎকারে অভিনেত্রী তাঁর ক্ষোভের কথা প্রকাশ করে বলেছেন ‘‘ বলিউডে আগে নায়িকাদের দু’টি মাত্র রূপ নিয়েই চিত্রনাট্য লেখা হত, হয় সে নিষ্পাপ সতী-সাবিত্রী, নয়তো চরিত্রহীনা খলনায়িকা। এখন ছবির কাহিনিতে অনেক পরিবর্তন এসেছে। নায়িকারা এখন ভুল করে, কষ্ট পায়, অপরাধও করে। তবুও তারা ভালবাসা থেকে বঞ্চিত হয় না।’’

এর পরই দীপিকার সঙ্গে নিজের তুলনা টেনে আক্ষেপ করে ‘মার্ডার গার্ল’ বলেন, ‘‘মার্ডার’ ছবিতে আমার বিকিনি পরা বা চুমু খাওয়া নিয়ে অনেক সমালোচনা হয়েছে। কিন্তু দীপিকা কী এর থেকে কিছু কম করেছে তার ছবি গেহরাইয়াঁতে? আজ দীপিকা যা করেছে, সেটা ১৫ বছর আগে আমি করেছি। দীপিকা প্রশংসিত হয়েছে, আর দর্শক আমার সমালোচনা করেছে।’’

মল্লিকার অভিযোগ, বলিউডের একাংশ ও প্রচারমাধ্যম তাঁর শারীরিক সৌন্দর্য নিয়ে কথা বলে তাঁকে প্রতিনিয়ত মানসিক অত্যাচার করেছে।

মল্লিকা ও ইমরান হাসমি অভিনীত ‘মার্ডার’ ছবি নিয়ে বলিউডে সমালোচনার ঝড় উঠেছিল। ছবিতে নায়িকার শারীরিক আবেদনই প্রাধান্য পেয়েছে বলে দাবি করেন অনেকেই। বলিউডের একাংশ মল্লিকাকে ‘শরীর সর্বস্ব’ তকমা দিয়েছিল। সেই ক্ষোভই মল্লিকার কথায় উঠে এল।

প্রসঙ্গত, আগামী ২২ জুলাই মুক্তি পেতে চলেছে মল্লিকার নতুন ছবি ‘আরকে/আরকে’। আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এই ছবিতে মল্লিকার অভিনয় প্রশংসিতও হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mallika Sherawat Deepika Padukone Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE