Advertisement
০২ মে ২০২৪
Abhishek Chatterjee Death Anniversary

‘মৃত্যুবার্ষিকীতে দই মাছ-মটন কষা করো’, স্ত্রীকে নাকি স্বপ্নে সব বলে দিলেন প্রয়াত অভিষেক!

এক বছর হয়ে গেল। ২০২২ সালে মার্চ মাসেই আচমকা মৃত্যু হয় অভিষেক চট্টোপাধ্যায়ের। কিন্তু তিনি চলে গিয়েও ভীষণ ভাবে উপস্থিত স্ত্রী সংযুক্তার মধ্যে।

One year Death Anniversary of Actor Abhishek Chatterjee

মৃত্যুবার্ষিকীতে স্ত্রীকে নাকি স্বপ্নে সব নির্দেশ দিলেন অভিষেক! —ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৭:৪৪
Share: Save:

২৪ মার্চ ২০২২ সালে আচমকাই মৃত্যু হয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের। চলতি বছরের ১৪ মার্চ, মঙ্গলবার হল অভিনেতার বাৎসরিক পুজো। আনন্দবাজার অনলাইনকে অভিনেতার স্ত্রী জানালেন, অভিষেক না থেকেও সর্বত্রই রয়েছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭। রিয়্যালিটি শোয়ের শুটিংয়ের মাঝেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তবে অভিষেকের চলে যাওয়ার পর থেকে বার বারই সংযুক্তা বলে এসেছেন, তিনি শক্ত রয়েছেন। এ দিনও সংযুক্তার মুখে সেই একই কথা।

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অভিষেকের স্ত্রীর সঙ্গে। তিনি বলেন, “পুরো স্বর্গের মতো করে সাজিয়েছি ঘরটা। পুরোটাই অভির কথামতো। আমি আর অভি সাঁইবাবার ভক্ত । সেই মতো আমরা ৯ এবং ১১ নম্বরকে লাকি মনে করি। ৯টি বাচ্চাকে খাওয়ানোর ব্যবস্থা করেছিলাম। স্বপ্নে মেনুটাও অভিই ঠিক করে দিয়েছে। লুচি, আলুরদম, ভাত-ডাল, ঝুরো আলুভাজা, দই মাছ, মটন কষা। কেউ ভাবতেই পারবে না। ডল একটু আবেগপ্রবণ হয়ে পড়েছিল। কিন্তু আমি সামলে নিয়েছি।”

প্রতিটা মুহূর্তে স্বামীকে অনুভব করতে পারেন তিনি। চলে গিয়েও প্রতিটা মুহূর্তে ভীষণ ভাবে উপস্থিত অভিষেক। তাঁর কথামতোই নাকি প্রতিটি পদক্ষেপ করেন সংযুক্তা। আর কয়েক দিন পরে অষ্টম শ্রেণিতে উঠবে অভিষেক আর সংযুক্তার মেয়ে ডল। মেয়েকে ভাল ভাবে মানুষ করে তোলাই এখন সংযুক্তার একমাত্র লক্ষ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

abhishek chatterjee Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE