Advertisement
০৭ মে ২০২৪
Ranbir Kapoor

Ranbir-Alia: রণবীরের সঙ্গে আলিয়ার বয়সের তফাৎ এত! বিয়ের আগে চর্চা বলিপাড়ায়

রণবীর তখন পরিপূর্ণ যুবক। একটা অডিশনে এসে আলিয়ার তাঁকে দেখেই ভাল লাগে। কত বয়স তখন আলিয়ার? পরে একটি সাক্ষাৎকারে লাজুক হেসে বলেছিলেন, রণবীর তাঁর ছোটবেলার 'ক্রাশ'।

রনবীর এবং আলিয়া

রনবীর এবং আলিয়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ১৬:২১
Share: Save:

কথায় বলে, বয়স একটা সংখ্যা মাত্র। তা ছাড়া তারকাদের কি আর বয়স বাড়ে! নারী হোক বা পুরুষ যে কোনও বয়সে যে কোনও ব্যবধানেই তাঁরা বিয়ে সারছেন। এই যেমন কয়েক সপ্তাহ পরই চার হাত এক হবে বলিউড অভিনেতা রণবীর কপূর আর আলিয়া ভট্টের। তবে দু’জনের বয়সের ব্যবধান নিয়ে একটা চাপা গুঞ্জন চলছেই। রণবীর যে আলিয়ার থেকে অনেকটাই বড়!

১৯৮২ সালের ২৮ সেপ্টেম্বর, অভিনেতা ঋষি কপূর এবং নীতু কপূরের কোল আলো করে জন্ম নিয়েছিলেন রণবীর। তার পর ২০০৭ সালে সঞ্জয় লীলা ভন্সালির ছবি ‘সাওয়ারিয়া’র হাত ধরে তাঁর বলিউডে প্রবেশ। আর পেছনে ফিরে তাকাতে হয়নি রণবীরকে।

অন্য দিকে ‘হাইওয়ে’ থেকে ‘গঙ্গুবাই’ অভিনেত্রী আলিয়ার আকর্ষণ যেন আজও ফিকে হয়নি। ১৯৯৩ সালের ১৫ মার্চ জন্ম পরিচালক মহেশ ভট্টের কন্যা আলিয়ার। শিশুশিল্পী হিসেবেই পর্দায় প্রথম দেখা গিয়েছিল তাঁকে। ১৯৯৯ সালে তাঁর প্রথম অভিনীত ছবি ‘সংঘর্ষ’। তার পর ২০১২ সালে একটি কিশোরদের উপযুক্ত ছবিতে অভিনয় করে জনপ্রিয় হন। সেই শুরু, এর পর কেবলই এগিয়ে চলা।

কিন্তু দু’টি পথ এক হল কবে? আলিয়া জানান, রণবীরকে প্রথম দেখেন 'ব্ল্যাক' ছবির অডিশনে। আলিয়ার বয়স তখন ১২ বছর। আর রণবীর তখন ২৩ বছরের সুদর্শন যুবক। যাঁকে দেখা মাত্র ভাল লেগে গিয়েছিল আলিয়ার। একটি সাক্ষাৎকারে লাজুক হেসে বলেছিলেন, রণবীর নাকি তাঁর ছোটবেলার 'ক্রাশ'।

যাইহোক, অনেক টানাপড়েন শেষে রণবীর আর আলিয়ার বিয়ে যে হচ্ছে ভক্তদের কাছে এটুকুই স্বস্তির। তবে বিয়ে নিয়ে নানান চাপানউতরের মধ্যে পাত্র পাত্রীর বয়সের ব্যবধান যে ১১ বছর, সে নিয়েও আলোচনা চলছে বিস্তর।

কিন্তু ইতিমধ্যে বলিউডের অনেক দম্পতিই বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে সুখে সংসার পেতেছেন। ঐশ্বর্যা রাই বচ্চন-অভিষেক বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, ফারাহ খান-শিরীষ কুন্দ্রার মতো অনেকেই প্রমাণ করেছেন যে বয়স কেবলমাত্র একটি সংখ্যা। ভালবাসার যে বয়স হয় না। ২০১৭-এ অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র’-র শ্যুটিং হয়েছিল বুলগেরিয়ায়। সেখানে সাদা তুষারে ঢাকা পাহাড় চূড়ায় একে অন্যের কাছাকাছি এসেছিলেন ‘রণলিয়া’। সেই থেকেই তাঁদের পথ জুড়ে গিয়েছে বলে মনে করেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE