Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Love Biye Aajkal

যিশু-নীলাঞ্জনার দাম্পত্য কলহ কি চরমে? আনন্দবাজার অনলাইনের হাতে গোপন ভিডিয়ো

যিশুর চলার পথে তাঁকে যোগ্য সঙ্গত দিয়েছেন নীলাঞ্জনা। কিন্তু সম্প্রতি একটি ভিডিয়ো আনন্দবাজার অনলাইনের হাতে এসেছে যেখানে দেখা যাচ্ছে কোনও একটি চুক্তিপত্রকে কেন্দ্র করে রীতিমতো ঝগড়া করছেন তাঁরা।

যিশু-নীলাঞ্জনার দাম্পত্য কলহ কেন  চরমে?

যিশু-নীলাঞ্জনার দাম্পত্য কলহ কেন চরমে?

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১৪:৪৫
Share: Save:

যিশু ও নীলাঞ্জনা — এই মুহূর্তে টলিপাড়ার অন্যতম পছন্দের জুটি। নীলাঞ্জনাকে তেমন ভাবে ক্যামেরার সামনে দেখা না গেলেও যিশুর প্রতিপত্তি এখন বাংলার গণ্ডি ছাড়িয়ে মুম্বই ও দক্ষিণী ইন্ডাস্ট্রিতে জমজমাট। এক বছর আগে ছোট পর্দায় নতুন করে প্রযোজকের ভূমিকাতেও ফিরেছেন তিনি। যিশুর চলার পথে তাঁকে যোগ্য সঙ্গত দিয়েছেন নীলাঞ্জনা। কিন্তু সম্প্রতি একটি ভিডিয়ো আনন্দবাজার অনলাইনের হাতে এসেছে যেখানে দেখা যাচ্ছে কোনও একটি চুক্তিপত্রকে কেন্দ্র করে রীতিমতো ঝগড়া করছেন তাঁরা। কথা প্রসঙ্গে উঠে এসেছে স্টার জলসার নামও!

কিন্তু কেন এই ঝগড়া? কোন চুক্তিপত্রকে ঘিরেই বা এই ঝগড়া? গোটা বিষয়টি অবশ্য খোলসা হয়েছে ভিডিয়োর শেষে। দেখুন সেই ভিডিয়ো —

স্টার জলসায় ‘হরগৌরী পাইস হোটেল’-এর মতো সফল ধারাবাহিকের পরে যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত উপহার দিতে চলেছেন নতুন ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’। আগামী ২৮ অগস্ট, সোমবার রাত ৮.৩০টা থেকে শুরু হবে এই ধারাবাহিকের সম্প্রচার। কিছু দিন আগেই ধারাবাহিকের ঝলক মুক্তি পেয়েছে। এ বারেও সম্পূর্ণ নতুন একটি জুটি উপহার পাবে বাঙালি দর্শক। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন ওম সাহানি এবং মৌমিতা সরকার। আগের ধারাবাহিকগুলির মতো এই ধারাবাহিকটি নিয়েও বেশ আশাবাদী প্রযোজকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Serial entertainment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE