Advertisement
০২ মার্চ ২০২৪
Yash On Nusrat

ফ্ল্যাট প্রতারণা মামলায় আগামী মঙ্গলবার ইডির তলব নুসরতকে, কী বলছেন যশ দাশগুপ্ত?

আগামী মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার জন্য তলব করা হয়েছে নুসরত জাহানকে। এ প্রসঙ্গে যশকে প্রশ্ন করা হলে কী উত্তর দিলেন তিনি?

What is the reaction of Yash Dasgupta on Nusrat Jahan’s recent controversy

নুসরত-যশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১৯:২২
Share: Save:

গত তিন দিন আলোচনার কেন্দ্রবিন্দুতে অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। আগামী মঙ্গলবার অর্থাৎ ১২ সেপ্টেম্বর ইডির অফিসে তলব করা হয়েছে তাঁকে। ফ্ল্যাট দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণার মামলায় বসিরহাটের তৃণমূল সাংসদকে সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে বলা হয়েছে। এক দিকে যখন এই খবরে রাজ্য রাজনীতি সরগরম, অন্য দিকে তখন শহর জুড়ে চুটিয়ে নতুন হিন্দি ছবির প্রচার চালাচ্ছেন যশ দাশগুপ্ত। কলকাতা বিমানবন্দরের বাইরে হলুদ ট্যাক্সির সামনে অভিনেত্রী দিব্যা খোসলা কুমারের সঙ্গে দেখা গেল নায়ককে। তাঁর আসন্ন ছবি ‘ইয়ারিয়া ২’-এর প্রচার চলছে জোরকদমে।

ছবির প্রচারের ফাঁকেই আনন্দবাজার অনলাইনের তরফে যশকে নুসরত প্রসঙ্গে প্রশ্ন করা হলে কিছুটা এড়িয়ে গেলেন তিনি। বললেন, “আমি এখন নতুন ছবির কাজে ব্যস্ত। আমার মনে হয় না, এটা সঠিক সময় এই বিষয়ে কথা বলার। সঠিক সময় এলে নিশ্চয়ই সব উত্তর দেব।”

আগামী মঙ্গলবার কি নুসরতের সঙ্গে সিজিও কমপ্লেক্সে যাবেন যশ? সে কথাও স্পষ্ট করে বলা যাচ্ছে না। কারণ, আগামী কাল অর্থাৎ শনিবারই ছবির প্রচারের জন্য মুম্বই চলে যাবেন যশ। তাই মঙ্গলবারের মধ্যে আদৌ তিনি ফিরবেন কি না, ফিরলেও তিনি ইডি অফিসে নায়িকার সঙ্গে যাবেন কি না, তা অনুমান করা যাচ্ছে না। উল্লেখ্য, নুসরত ছাড়াও ইডির তরফে তলব করা হয়েছে সংস্থার ডিরেক্টর রাকেশ সিংহ এবং ‘স্লিপিং ডিরেক্টর’ রূপলেখা মিত্রকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE