Advertisement
২৫ জুন ২০২৪
Criminal Justice 3

নিজের জমানো টাকা ভেঙে মুম্বই পাড়ি কলকাতার আদিত্যর! কী ভাবে হলেন ‘ক্রিমিনাল জাস্টিসের’ মুকুল?

কলকাতা থেকে আবারও মুম্বই যাত্রা আরও একজনের। ‘ক্রিমিনাল জাস্টিস’-এর তৃতীয় সিজনের মুকুল অহুজা ওরফে আদিত্য গুপ্ত কীভাবে পাড়ি দিলেন মুম্বইয়ে?

কে এই মুকুল অহুজা? তাঁকে নিয়ে এত চর্চাই বা কেন? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

কে এই মুকুল অহুজা? তাঁকে নিয়ে এত চর্চাই বা কেন? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

উৎসা হাজরা
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৬:৪৪
Share: Save:

‘ক্রিমিনাল জাস্টিস’ সিরিজের তৃতীয় সিজনের মুকুল অহুজাকে মনে আছে? যাঁকে প্রথম বার ক্যামেরার সামনে দেখেছে দর্শক। স্বস্তিকা মুখোপাধ্যায়ের ছেলের চরিত্রে তাঁর অভিনয় কুড়িয়েছে বিপুল প্রশংসা। কিন্তু কে এই মুকুল অহুজা? তাঁকে নিয়ে এত চর্চাই বা কেন? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

মুকুলের আসল নাম আদিত্য গুপ্ত। কলকাতাতেই বেড়ে ওঠা। ১৫ বছর বয়সে স্কুলের একটি অনুষ্ঠান করতে গিয়ে প্রথম মঞ্চে ওঠা। সেই ভাল লাগার শুরু। ভাঙা বাংলায় কলকাতা থেকে মুম্বইয়ের এই ম্যাজিকাল যাত্রার কথা আনন্দবাজার অনলাইনের সঙ্গে ভাগ করে নিলেন আদিত্য। ১২ সেপ্টেম্বর ২০ বছরে পা দিয়েছেন আদিত্য। তিনি বলেন, “কবে যে অভিনয়ের প্রেমে পড়ে গেলাম বুঝতেই পারিনি। আমার বাবার খুব বেশি টাকা ছিল না। একটা ছোট সংস্থার কর্মী। তা-ই মুম্বই যাওয়ার কথা ভাবতেই পারিনি প্রথমে। হঠাৎই সুযোগটা আসে। রঙ্গমঞ্চ নাট্যদলের সঙ্গে যুক্ত ছিলাম। সেখান থেকেই একটি সিরিজের অডিশন দিতে যাই। কিন্তু সেটাতে ডাক পাইনি। তবে সেখান থেকে অন্য এক জনের চোখে পড়ে যাই। তখনই অডিশন দিই ক্রিমিনাল জাস্টিসের তৃতীয় সিজনের জন্য।” আর তার পর? বাকিটা ইতিহাস।আদিত্যর কাছে পুরো বিষয়টাই যেন এখনও স্বপ্ন।

২০২০-র লকডাউনে ক্রিমিনাল জাস্টিসের আগের সিজন দেখা শেষ করেছিলেন। আর তৃতীয় সিজনে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর বিপরীতে দাঁড়িয়ে নিজেই দিচ্ছেন শটের পর শট। এ স্বপ্ন ছাড়া আর কী-ই বা হতে পারে! রঙিন দুনিয়ায় বাস করছেন তিনি। বললেন, “এক দিকে পঙ্কজস্যর, অন্য দিকে স্বস্তিকা ম্যাম। ঘোরের মধ্যে ছিলাম। এই অভিনয়ের জন্যই আপাতত পড়াশোনা থেকে বিরতি নিয়েছি কিছু দিনের। সেন্ট জেভিয়ার্সে পড়তাম কমার্স নিয়ে। তার পরই তো মুম্বই যাওয়ার ডাক আসে। বাবার তো টাকা ছিল না, নিজের যেটুকু জমানো টাকা ছিল, তা ব্যাঙ্ক থেকে তুলে পাড়ি দিলাম। যদিও সবে তো শুরু। এখন তো অনেকটা পথ চলার বাকি।”

আপাতত কলকাতার বিবেকানন্দ রোডের বাড়ি ছেড়ে আরব সাগরের পারে নিজের আস্তানা গড়ার প্রস্তুতিতেই মজে আদিত্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Web Series Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE