Advertisement
২৪ এপ্রিল ২০২৪
RRR

Jr NTR-Ram charan: ‘আরআরআর’ নিয়ে অস্বস্তিতে এনটিআর, কী ভাবে সামাল দিলেন রামচরণ

সাফল্যের চূড়োয় 'আরআরআর'। এনটিআর-এর কিছু ভক্তই মনক্ষুণ্ণ হয়েছেন। তাঁদের মতে, এনটিআর-কে কম গুরুত্ব দেওয়া হয়েছে।

রামচরণ এবং এনটিআর জুনিয়র

রামচরণ এবং এনটিআর জুনিয়র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ১৮:৫৫
Share: Save:

রামচরণই 'আরআরআর'-এর জন্য যাবতীয় প্রশংসা কুড়িয়েছেন। এতে জুনিয়র এনটিআরের কেমন লাগছে? প্রশ্নটা কেড়ে নিয়েছিলেন পাশে বসে থাকা রামচরণই। বললেন, ‘‘এমন কোনও ব্যাপারই নয় আসলে। বরং, এনটিআরই বেশ কিছু দৃশ্যে আমাকে ছাপিয়ে গিয়েছিলেন। আমরা দুজনেই ভাল ভাবে নিজের নিজের ভূমিকায় অভিনয় করেছি বলে আমার ধারণা।’’

যদিও এনটিআর-এর কিছু ভক্ত মনক্ষুণ্ণ হয়েছেন। তাঁদের মতে, এনটিআর-কে কম গুরুত্ব দেওয়া হয়েছে। তবে অভিনেতা বেশ খুশি। নিজেই বলেছেন তাঁর অভিনয় জীবনের সেরা কাজ তিনি এখানেই করেছেন।

চলতি বছর ২৫ মার্চ মুক্তি পেয়েছে রামচরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত 'আরআরআর'। তার পরই দুর্দান্ত প্রতিক্রিয়ায় ফেটে পড়েছে বক্স অফিস। এত বড় সাফল্য আশা করেননি দলের কেউই, সকলেই অভিভূত।

তবে সম্প্রতি ছবির সাফল্য উপলক্ষে মুম্বইতে একটি পার্টি চলছিল। সেখানেই 'আরআরআর' সহ-অভিনেতা জুনিয়র এনটিআর-কে কিছু অস্বস্তিকর প্রশ্নের মুখোমুখি হতে হয়। যদিও তেলুগু সুপারস্টার রামচরণই পরিস্থিতির সামাল দেন। দলের সবার আন্তরিক নিষ্ঠার ফল যে এই সাফল্য, সে কথাই এ দিন যৌথ ভাবে বুঝিয়ে দেন দুই অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RRR Ramcharan Teja Junior NTR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE