Advertisement
০২ মে ২০২৪
Aishwarya-Amitabh

সবার সামনে নাম ধরে ডেকে শ্বশুরকে চুম্বন ঐশ্বর্যার! রেগে গিয়ে কী বললেন অমিতাভ?

‘মহব্বতেঁ’, ‘বান্টি অউর বাবলি’-র মতো ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে অমিতাভ-ঐশ্বর্যাকে। ঐশ্বর্যা বরাবরই অমিতাভের কাজ নিয়ে মুগ্ধ।

When Amitabh Bachchan chided Aishwarya Rai, told her to ‘stop behaving like Aaradhya’

ঐশ্বর্যাও যে বিগ বি-র ভক্ত, তা জানাজানি হয়ে গেল সে দিনই। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৬:৫৮
Share: Save:

বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের কোটি কোটি ভক্ত ছড়িয়ে আছে সারা বিশ্ব জুড়ে। তাঁর সমসাময়িক এবং অনুজ অভিনেতা-অভিনেত্রীদের কাছ থেকেও বিপুল সম্মান পান তিনি। পুত্রবধূ, অভিনেত্রী ঐশ্বর্যা রাই বচ্চনও যে তাঁর বিরাট অনুরাগী, তা-ও প্রকাশ্যে এসে পড়েছে অনেক বার। সমাজমাধ্যমে প্রায়ই নজরে আসে শ্বশুর-বৌমার মজাদার মুহূর্ত।

২০১৫ সালের একটি ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছিল উচ্ছ্বসিত ঐশ্বর্যাকে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পরে ঐশ্বর্যা উল্লাসে অমিতাভের নাম ধরে চিৎকার করে বলে ওঠেন, “উনিই সেরা (হি ইজ দ্য বেস্ট)।” তার পর চুম্বন করেন শ্বশুরমশাইয়ের গালে। ঐশ্বর্যার এ হেন আচরণে অপ্রস্তুত হয়ে পড়েন বিগ বি। নাতনি আরাধ্যার সঙ্গে বৌমার তুলনা টেনে অমিতাভ বলে ওঠেন, “আরাধ্যার মতো আচরণ কোরো না।” ঐশ্বর্যা তৎক্ষণাৎ বলেন, “সবাই তো জানে।” আবারও অপ্রস্তুত অমিতাভের চিবুকে হাত বুলিয়ে তাঁকে জড়িয়ে ধরেন ঐশ্বর্যা।

ঐশ্বর্যা অবশ্য বরাবরই অমিতাভের কাজ নিয়ে মুগ্ধ। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, অমিতাভ চিরকাল বৈগ্রহিক মর্যাদা পাবেন। অভিষেক-ঘরনির কথায়, “আমরা সবাই এখন একটা পরিবার। তিনি (অমিতাভ)ই হলেন সেই পরিবারের প্রধান। আমার মনে হয়, তাঁর কাছ থেকে কেউ এই জায়গাটা কেড়ে নিতে পারবে না। অভিষেকও বার বার বলেছে, তাঁর যে বিপুল কাজের গৌরব, কেউ তা ছিনিয়ে নিতে পারবে না। আমরা সবাই তাঁকে শ্রদ্ধা করি। তিনি সকলের আদর্শ।”

‘মহব্বতেঁ’, ‘বান্টি অউর বাবলি’-র মতো ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে অমিতাভ-ঐশ্বর্যাকে। অমিতাভের সর্বশেষ উপস্থিতি সুরজ বরজাতিয়ার ‘উঁচাই’ ছবিতে। অনুপম খের, বোমান ইরানি, পরিণীতি চোপড়া ছিলেন তাঁর সহ-অভিনেতা। ‘গোপীনাথ’ এবং ‘প্রজেক্ট কে’-তে আগামী দিনে দেখা যাবে অমিতাভকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE