Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Karan Johar

Farha- Karan: মধ্যরাতে কর্ণের ঘরে কেন গিয়েছিলেন ফারহা? কী হয়েছিল সে দিন?

স্কটল্যান্ডে শ্যুটিং করতে গিয়ে নাকি ভূতের পাল্লায় পড়েছিলেন ফারহা খান! ভয় পেয়েছিলেন পরিচালক কর্ণ জোহরও।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১৯:০৮
Share: Save:

স্কটল্যান্ডের নিশুতি রাত। সবাই ঘুমিয়ে পড়েছে। হঠাৎ দরজায় ধাক্কা। দরজা খুলে কর্ণ দেখেন সামনে ফারহা। কাঁপছেন ঠকঠক করে। গলা শুকিয়ে কাঠ। কোনও মতে বললেন, ‘‘আমার ঘরে ভূত আছে।’’

মুম্বই সংবাদ সংস্থার কাছে একটি ছবির প্রচারে এসে পুরনো অভিজ্ঞতার কথা বলতে গিয়ে এই ঘটনার উল্লেখ করেন কর্ণ। কর্ণর কাছে জানতে চাওয়া হয়েছিল, তিনি ভূত দেখেছেন কিনা।

স্কটল্যান্ডে শ্যুটিং চলছিল ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির। স্কটল্যান্ডে ওই অঞ্চলের একটি হ্রদে মাঝেমাঝেই এক জলদানবকে দেখা যায়, এমনটাই আলোচনা শুনেছিলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির দল। ওই দলে ছিলেন ফারহা খানও।

সে দিনের কথা বলতে গিয়ে কর্ণ বলেন, ‘‘স্কটল্যান্ডে তখন মধ্যরাত। পরদিন সকালে উঠতে হবে বলে তাড়াতাড়ি শুয়ে পড়েছিলাম। হঠাৎ দরজায় খুব জোরে ধাক্কা। দরজা খুলে দেখি সামনে ফারহা। মুখচোখে আতঙ্কের ছাপ। আমাকে দেখে বলল, ‘বিশ্বাস করো, আমার ঘরে ভূত আছে। আমি আমার শরীরের উপর তার চাপ অনুভব করেছি। আমি ওই ঘরে থাকতে পারব না, তোমার সঙ্গে এই ঘরে থাকব।’ সম্ভবত ফারহা ওই দানবের গল্প শুনেই ভয় পেয়েছিল। ফারহা সে দিন আমার ঘরেই ছিল। সারারাত ছটফট করছিল। ওর অবস্থা দেখে আমিও সে দিন ভয় পেয়েছিলাম। এটাই আমার জীবনে একমাত্র ভূত দেখার ঘটনা।’’

বর্তমানে ফারহা খান ও কর্ণ জোহর একসঙ্গে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে কাজ করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Farha Khatun Bollywood Ghost Story
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE