Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Raj Chakraborty

Raj Chakraborty: হিন্দি ওয়েব সিরিজে রাজের হাতেখড়ি, নায়িকা সাই পল্লবী?

টলিউডের গণ্ডি পেরিয়ে এ বার বলিউডে পা রাখতে চলেছেন রাজ চক্রবর্তী? সত্যি সামনে আনল আনন্দবাজার অনলাইন।

বলিউডে পা রাখতে চলেছেন রাজ চক্রবর্তী?

বলিউডে পা রাখতে চলেছেন রাজ চক্রবর্তী?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১৫:০৩
Share: Save:

বিগত বেশ কিছু দিন ধরে রাজ চক্রবর্তীর বলিউড অভিযান নিয়ে তোলপাড় টলিপাড়া। রটছে নানা ধরনের খবর। কখনও শোনা যাচ্ছে তিনি আলিয়া ভট্টকে নিয়ে কাজ করছেন। কখনও বা শোনা যাচ্ছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে দিয়ে ডেবিউ করাচ্ছেন বলিউডে।

অবশেষে আনন্দবাজার অনলাইন পাঠকদের সামনে আনল সত্যি খবর। রাজ বলিউডে যাচ্ছেন এ কথা ঠিক। তবে সিনেমা নয়। তাঁর হাতেখড়ি হচ্ছে ওয়েব সিরিজ দিয়ে। মুখ্য চরিত্রে দেখা যাবে জনপ্রিয় দক্ষিণী নায়িকা সাই পল্লবীকে। জানুয়ারি মাস থেকে শুরু হবে সিরিজের শ্যুটিং। ডিজনি হটস্টারের জন্য কাজ করবেন রাজ।

সূত্র এ খবর দিলেও, এ প্রসঙ্গে পরিচালকের কাছে আনন্দবাজার অনলাইন জানতে চাইলে সঠিক ভাবে ‘হ্যাঁ’ বা ‘না’ কোনও উত্তরই পাওয়া যায়নি পরিচালকের থেকে। তিনি বলেন, “বিশদে পরে জানাব।” রাজের উত্তরই বলে দিচ্ছে না বলা অনেক কথা। তাহলে কি সৃজিত মুখোপাধ্যায়ের পর এ বার বলিউডে খুঁটি পুঁততে চলেছেন রাজও? ধোঁয়াশা জিইয়ে রাখলেন পরিচালক।

বাঙালি পরিচালকের মুম্বই পাড়ি এই প্রথম নয়। ইতিমধ্যে বলিপাড়ায় জমি বেশ শক্ত করে ফেলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। অন্য দিকে যীশু সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায় দক্ষিণ থেকে পশ্চিম চুটিয়ে অভিনয় করছেন। রাজের এই নতুন যাত্রা কতটা সফল হয়, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raj Chakraborty Bollywood Tollywood Sai Pallavi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE