Advertisement
২৫ মে ২০২৪
Bollywood

‘কাট’ বলে চলেছেন পরিচালক, হুঁশই নেই সিদ্ধার্থ, জ্যাকলিনের! এটাই কি বলিউডের দীর্ঘতম চুম্বন?

২০১৭ সালে ‘এ জেন্টলম্যান’ ছবিতে এক সঙ্গে কাজ করেছিলেন সিদ্ধার্থ, জ্যাকলিন। ছবিটি বক্স অফিসে ভাল ব্যবসা করতে পারেনি। কিন্তু ছবিটিকে অনেকে ওই চুম্বনের দৃশ্যের জন্য মনে রেখেছেন।

সিদ্ধার্থ-জ্যাকলিনের গভীর চুম্বন।

সিদ্ধার্থ-জ্যাকলিনের গভীর চুম্বন। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৮:০৭
Share: Save:

পরিচালক ‘কাট’ বলার পরেও তাঁদের চুম্বন থামেনি। শ্যুটিংয়ের সময় এতই গভীর ভাবে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন সিদ্ধার্থ মলহোত্র এবং জ্যাকলিন ফার্নান্ডেজ যে, তাঁদের সেই চুম্বনকে বলিউডের ‘দীর্ঘতম’ বলে দাবি করেছেন ছবির নির্মাতারা।

২০১৭ সালে ‘এ জেন্টলম্যান: সুন্দর, সুশীল, রিস্কি’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সিদ্ধার্থ, জ্যাকলিন। ছবিটি বক্স অফিসে একেবারেই ভাল ব্যবসা করতে পারেনি। কিন্তু ছবিটি অনেকে ওই চুম্বনের দৃশ্যের জন্য মনে রেখেছেন।

‘এ জেন্টলম্যান: সুন্দর, সুশীল, রিস্কি’-এর পরিচালনায় ছিলেন রাজ নিদিমোরু এবং কৃষ্ণ ডিকে। এই ছবির একটি গানে সিদ্ধার্থ, জ্যাকলিনের চুম্বনের দৃশ্যটি দেখা গিয়েছিল। গানটিতে বলিউডের এই তারকা জুটির আরও অনেক রোম্যান্টিক ও ঘনিষ্ঠ দৃশ্য ছিল। পরিচালকদ্বয়ের দাবি, দু’জন চুম্বনে এতটাই মগ্ন হয়ে পড়েছিলেন যে, একেই বলিউডের ‘দীর্ঘতম চুম্বন’ বলা যায়। ‘কাট’ বলে চেঁচালেও তা নাকি শুনতেই পাননি নায়ক-নায়িকা।

সংবাদমাধ্যমে পরিচালকরা বলেছেন, ‘‘আমরা ওঁদের ‘কাট’ বলছিলাম। কিন্তু সিদ্ধার্থ আর জ্যাকলিন এই দৃশ্যে এতই ডুবে ছিলেন যে, আমাদের কথা শুনতেই পাননি। এটাই বলিউডের সবচেয়ে লম্বা চুম্বন দৃশ্য হয়ে গিয়েছে।’’

জ্যাকলিনের প্রতি মুগ্ধতা গোপন করেননি সিদ্ধার্থও। তিনি বলেছেন, ‘‘এই গানটি ছবিতে খুব গুরুত্বপূর্ণ সময়ে রাখা হয়েছিল। যখন ছবির দুই প্রধান চরিত্র একে অপরকে ভরসা করতে শুরু করেছে। তাই গানে সেই গাঢ় প্রেমের অনুভূতি ফুটিয়ে তোলার প্রয়োজন ছিল। আর জ্যাকলিন তো খুবই ‘হট’। এই গানে ওঁকে সামলানো মুশকিল হয়ে পড়েছিল।’’ অনুভূতি লুকিয়ে রাখেননি জ্যাকলিনও। এই গান নিয়ে পরে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, সিদ্ধার্থের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিং তিনি যথেষ্ট উপভোগ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Siddharth Malhotra Jacqueline Fernandez
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE