Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sonakshi Sinha

Sonakshi: বাবা মন্ত্রী হওয়ার পরে বিপত্তি মেয়ের, অসন্তুষ্ট হয়ে পরিবারকে হুমকি সোনাক্ষীর

অসন্তুষ্ট হয়েছিলেন কেন অভিনেত্রী? কী হুমকি দিয়েছিলেন বাবা-মাকে?

সোনাক্ষী এবং শত্রুঘ্ন সিংহ

সোনাক্ষী এবং শত্রুঘ্ন সিংহ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২১ ২০:০০
Share: Save:

অভিনেতা থেকে সোজা মন্ত্রিত্ব লাভ শত্রুঘ্ন সিংহর। কিন্তু তাঁর ছোট্ট মেয়ের জীবনে এর ফলে সুখ নয়, বিপত্তির সূত্রপাত ঘটে। পরিবারকে হুমকিও দিয়েছিলেন খুদে সোনাক্ষী সিংহ। মঙ্গলবার সেই সোনাক্ষী সিংহ ৩৪ বছরে পা দিলেন। তাঁর জন্মদিনে তাঁর জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ ঘটনাগুলির মধ্যে একটা তুলে ধরা হল। সেই বার প্রথম নাকি স্বাধীনতার স্বাদ পেয়েছিলেন তিনি।

এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সেই ঘটনা বর্ণনা করেন অভিনেত্রী। শত্রুঘ্ন সিংহ রাজনীতির ময়দানে পা রাখতেই রাতারাতি জীবন বদলে গিয়েছিল সোনাক্ষীর। অভিনেত্রীর কথায়, ‘‘তখন আমি ষষ্ঠ বা সপ্তম শ্রেণীতে পড়ি। স্কুল যাওয়ার সময় আমার সঙ্গে দেহ নিরাপত্তারক্ষীরা থাকতেন। বড় বড় বন্দুক নিয়ে সব সময়ে আমাকে চোখে চোখে রাখতেন তাঁরা। পুলিশের গাড়ি করে এক বার স্কুলে যেতে হয়েছিল আমাকে।’’ সোনাক্ষীর স্কুলে যাওয়া দুষ্কর হয়ে ওঠে। স্কুলের সহপাঠীরা উৎসুক হয়ে তাঁকে নানা প্রশ্ন করতেন। এত চোখ তার দিকে তাকিয়ে, ভাল লাগত না সোনাক্ষীর। ছোট্ট মেয়েটি তখন মাকে হুমকি দেন, ‘‘যদি এ সব বন্ধ না হয়, আমি স্কুল ছেড়ে দেব।’’

কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, কলেজ ভর্তি হওয়ার সময়েও সব থেকে দূরের কলেজ বেছে নিয়েছিলেন। যাতে ট্রেনে করে যাতায়াত করতে পারেন। এক জন সাধারণ মেয়ে হিসেবে বড় হতে চেয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Shatrughan Sinha Sonakshi Sinha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE