Advertisement
০৩ মে ২০২৪
TRP Ratings

হাড্ডাহাড্ডি লড়াই জারি, বহু মাস পরে প্রথম দশে জায়গা পেল ‘খেলনা বাড়ি’

গত কয়েক মাসে টিআরপি তালিকায় খুব বেশি পরিবর্তন হয়নি। তবে বহু দিন বাদে প্রথম দশে দেখা গেল নতুন নতুন সিরিয়ালের নাম।

Which serial leads the TRP competition in the week of 31st August to 7th September 2023

‘খেলনা বাড়ি’ সিরিয়াল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৫৪
Share: Save:

গত কয়েক মাস ধরে বাংলা সিরিয়ালের টিআরপি তালিকায় খুব বেশি পরিবর্তন লক্ষ করা যায় নি। প্রথম পাঁচে রয়েছে সেই একই নাম। তবে বছরের শুরুর দিকে প্রথম পাঁচে দু’টি সিরিয়ালের নাম চোখে পড়ত। ‘গৌরী এল ’ এবং ‘খেলনা বাড়ি’। আচমকাই প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে ‘গৌরী এল’। তার বদলে জায়গা নিয়েছে নতুন জুটিরা। যেমন জগদ্ধাত্রী-স্বয়ম্ভু, ফুলকি-রোহিত। তবে সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহের টিআরপিতে ফের জায়গা করে নিয়েছেন ইন্দ্রজিৎ লাহিড়ি এবং মিতুল। না এ বারেও প্রথম পাঁচে নেই তারা। কিন্তু প্রথম দশে অনেক দিন পরে দেখা গেল ‘খেলনাবাড়ি’ সিরিয়ালকে। এই সপ্তাহে আবারও প্রথমে রয়েছে ‘জগদ্ধাত্রী’। গল্পে নতুন মোড় এসেছে, যা আরও আগ্রহ বাড়িয়েছে দর্শকের। সেই প্রভাব পড়েছে টিআরপি তালিকায়ও। এই সপ্তাহে ৭.৯ পেয়ে প্রথম স্থান পেয়েছে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু।

দ্বিতীয় স্থানে আবারও ‘অনুরাগের ছোঁয়া’। শেষ কয়েক সপ্তাহে প্রথম স্থান হারালেও হাড্ডাহাড্ডি লড়াই জারি আছে। এ সপ্তাহে তারা পেয়েছে ৭.৬। তৃতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’। এই মুহূর্তে ফুলকি এবং রোহিতের সমীকরণ দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শক। তাই গল্প যেমনই চলুক না কেন এই সিরিয়াল কখনও মিস করতে চান না দর্শকেরা। তারা পেয়েছে ৭.৫। আর ৭.৪ পেয়ে চতুর্থ স্থানে রয়েছে ‘রাঙা বউ’। পঞ্চম স্থানে রয়েছে ‘নিমফুলের মধু’। তারা পেয়েছে ৭.২।

তবে শুধু প্রথম পাঁচ নয়, এই সপ্তাহে প্রথম দশে বেশ কিছু নতুন নাম এসেছে। অনেক সিরিয়ালের নম্বর বেড়েছে অন্যান্য সপ্তাহের তুলনায়। শেষ কয়েক সপ্তাহে প্রথম দশে উঠে এসেছে ‘সন্ধ্যাতারা’। শুধু তা-ই নয়, ধীরে ধীরে নম্বর বাড়ছে ‘কার কাছে কই মনের কথা’র। বহু মাস পরে টিআরপির প্রথম দশে রয়েছে ‘খেলনাবাড়ি’। তারা পেয়েছে ৫.৮।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TRP Ratings Trp Rating Chart Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE