Advertisement
০৩ মে ২০২৪
TRP Rating

‘জগদ্ধাত্রী’ আর ‘অনুরাগের ছোঁয়া’র হাড্ডাহাড্ডি লড়াই জমে গিয়েছে, এ সপ্তাহে সেরা কারা?

প্রতি সপ্তাহে টিআরপির নম্বরের দিকে তাকিয়ে থাকে দর্শক। এ সপ্তাহের প্রতিযোগিতায় এগিয়ে গেল কারা?

Which serial leads the trp competition the week of 24th August to 30th August 2023

‘জগদ্ধাত্রী’ (বাঁ দিকে)। ‘অনুরাগের ছোঁয়া’ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৩ ১৫:০৫
Share: Save:

এ বলে আমায় দেখো, তো ও বলে আমায়। প্রতি বৃহস্পতিবার এই একটি খেলায় মশগুল সিরিয়ালপাড়া। এ দিনই সপ্তাহের ফল হাতে পান অভিনেতারা। কয়েক দিন আগে পরিচালক সুশান্ত দাস বলছিলেন সময়ের সঙ্গে তাল মিলিয়ে গল্প না বলতে পারলে তাকে সরে যেতে হবে। কারণ একঘেয়েমি গল্প ইদানীং আর পছন্দ করছেন না দর্শক। তাই এখন জগদ্ধাত্রীর এতগুলো রূপ প্রকাশ্যে আসার পর দর্শকের আগ্রহ বেড়েছে অনেকটাই। এতগুলো মাস পরে সেই অগ্রহে যে বিন্দুমাত্র ভাটা পড়েনি, সেই প্রমাণ আবারও মিলল। অগস্ট মাসের শেষ সপ্তাহের টিআরপি হাজির। এই সপ্তাহে প্রথম স্থানে ‘জগদ্ধাত্রী’। একটানা কয়েক মাস ধরে পয়লা নম্বরে ছিল ‘অনুরাগের ছোঁয়া’। তবে গত দু-তিন সপ্তাহে কখনও তারা এগিয়েছে, কখনও আবার এগিয়েছে জ্যাস সান্যাল।

এ সপ্তাহে জগদ্ধাত্রী পেয়েছে ৮.১। সূর্য এবং দীপার প্রাপ্ত নম্বর ৮.০। মাত্র অল্প নম্বরের জন্য দ্বিতীয় স্থানে নেমে এসেছে ‘অনুরাগের ছোঁয়া’। তবে সার্বিক ভাবে দেখতে হলে প্রতিটি সিরিয়ালের মধ্যে ফারাক মাত্র কিছু নম্বরের। এই সপ্তাহেও খুব বেশি অদলবদল হয়নি। বরং বাকি সব সিরিয়ালের নম্বর আগের সপ্তাহের থেকে অনেকটাই বেড়েছে। ফুলকিকে টক্কর দেওয়া বেশ কঠিনই হয়েছে। ৭.৯ পেয়ে তৃতীয় স্থানে রয়েছে ‘ফুলকি।’ রাঙা বউ পাখি আর কুশের পরিশ্রমের শেষ নেই। পরিবারের সব ভারই তাদের কাঁধে। এই গল্পই দর্শকের বেশ মনে ধরেছে। এই সপ্তাহে অনেকটাই নম্বর বেড়েছে ‘রাঙা বউ’ সিরিয়ালের। তারা পেয়েছে ৭.৫। পঞ্চমে রয়েছে ‘নিমফুলের মধু’। তাদের এ সপ্তাহের নম্বর ৭.৪। বাকিরা কে কোথায়? সবিস্তার রইল চার্টে—

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

trp TRP Ratings Trp Rating Chart Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE