Advertisement
২০ এপ্রিল ২০২৪
TRP Ratings

নতুন বছরে নীপা-সূর্যের কামাল, এই সপ্তাহেও শিকে ছিঁড়ল না জগদ্ধাত্রীর

এ বলে আমায় দেখ তো ও বলে আমায়। এমনটাই দৃশ্য সপ্তাহের টিআরপি তালিকায়। এই সপ্তাহে কে এগিয়ে রইল, কে পড়ল পিছিয়ে?

এই সপ্তাহেও প্রথম স্থানে ‘অনুরাগের ছোঁয়া।’

এই সপ্তাহেও প্রথম স্থানে ‘অনুরাগের ছোঁয়া।’ ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৫:০১
Share: Save:

প্রতি সপ্তাহে একের পর এক ছক্কা। নতুন বছরের দ্বিতীয় সপ্তাহেও এক নম্বরে ‘অনুরাগের ছোঁয়া।’ ইংরেজিতে একটা কথা মাঝেমাঝেই ব্যবহার করা হয়। তা হল ‘স্লো বাট স্টেডি’। অনুরাগের ছোঁয়ার রেখচিত্র অনেকটা তেমনই। ধীরে ধীরে নিজেদের অস্তিত্ব দর্শকের কাছে আরও পোক্ত করছে। তাই তো এই সপ্তাহেও প্রথম স্থানে ‘অনুরাগের ছোঁয়া।’ শুধু প্রথম নয়, অবিশ্বাস্য নম্বর। এই সপ্তাহে ৯.২ পেয়ে প্রথম স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া।’

সূর্য-নীপা বেশ খানিকটা ভয়ই পাইয়েছে জগদ্ধাত্রী-স্বয়ম্ভুকে। ২০২২ সাল পর্যন্ত সিংহাসন দখল করে ছিল জ্যাস। কিন্তু বছরের শুরুতেই খেলা ঘুরে গিয়েছে। এই সপ্তাহেও দ্বিতীয় স্থানে ‘জগদ্ধাত্রী’। তারা পেয়েছে ৮.৯। খুব বেশি ব্যবধান নয় যদিও। ‘গৌরী এল’, ‘খেলনা বাড়ি’, দুই সিরিয়ালেরও অবশ্য জনপ্রিয়তা কম নয়। তাই তো নিজেদের ধারাবাহিকতা বজায় রেখে চলেছে। এই সপ্তাহেও তৃতীয় স্থানে ‘খেলনা বাড়ি’ এবং চতুর্থ ‘গৌরী এল।’ তাদের প্রাপ্ত নম্বর যথাক্রমে,৮.১ এবং ৮.০।

কিন্তু পিছিয়ে নেই নতুনরাও। এই সপ্তাহেও পঞ্চম স্থানে দুজন। ‘পঞ্চমী’ এবং ‘বাংলা মিডিয়াম।’ গত সপ্তাহ থেকে নম্বরেরও কোনও পার্থক্য হয়নি। এই সপ্তাহেও তারা পেয়েছে ৭.৭।

বাকিরা কে কোথায়? জানতে রইল চার্ট—

গ্রাফিক:শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TRP Ratings Trp Rating Chart Bengali Serials
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE