Advertisement
১৯ এপ্রিল ২০২৪
TRP Ratings

জমছে না কুশ-পাখির রসায়ন! টিআরপি-র লড়াইয়ে কে কে পৌঁছল প্রথম পাঁচে?

প্রতি সপ্তাহের বৃহস্পতিবার বোঝা যায় কোন সিরিয়াল এগিয়ে আছে, আর কারাই বা পিছিয়ে পড়েছে। এই সপ্তাহে প্রথম পাঁচে রইল কোন কোন সিরিয়াল?

Which serial leads the trp list in the week of 05th of May to 10th of May

প্রথম পাঁচ থেকে এ সপ্তাহে ছিটকে গেল ‘রাঙা বউ’। তাঁদের জায়গা নিয়েছে ‘বাংলা মিডিয়াম’। — ফাইল চিত্র।

শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৫:০২
Share: Save:

বৃহস্পতিবার মধ্যবিত্ত বাঙালির যদিও লক্ষ্মীবার, তবে সিরিয়াল পাড়ায় এ দিন অবশ্য ফল বেরোনোর দিন। সারা সপ্তাহ কে কেমন কাজ করল, সপ্তাহে এ দিন সেই ফলই পাওয়া যায় হাতে নাতে। এ সপ্তাহে নম্বরের খুব বেশি হেরফের না হলেও প্রথম স্থান হারাল ‘জগদ্ধাত্রী’ সিরিয়াল। শেষ কয়েক সপ্তাহে সূর্য আর দীপাকে টপকে গিয়েছিল জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভূ। তবে খুব বেশি দিন তা ধরে রাখা গেল না। আবারও তাঁদের টপকে এগিয়ে গেল ‘অনুরাগের ছোঁয়া’। ৮.২ পেয়ে প্রথম স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। আর ‘জগদ্ধাত্রী’ পেয়েছে ৭.৯। বছরের শুরু থেকে দর্শকের মনে অনেকটাই প্রভাব বিস্তার করেছে দীপা এবং সূর্য। মাঝে প্রথম স্থান হাতছাড়া হলেও আবারও পুরনো ফর্মে তারা।

প্রথম পাঁচ থেকে এ সপ্তাহে ছিটকে গেল ‘রাঙা বউ’। সিরিয়ালের শুরুর দিন থেকেই কুশ এবং পাখিকে ভালবাসা দিয়ে এসেছেন দর্শক। এই কয়েক মাসেই টিআরপি তালিকায় প্রথম পাঁচে জায়গাও করে নিয়েছিল তারা। তবে এই সপ্তাহে পিছিয়ে পড়েছে তারা। উল্টে তাদের জায়গা নিয়েছে ‘বাংলা মিডিয়াম’। নীল ভট্টাচার্য এবং তিয়াসা লেপচার জুটি দর্শকের অন্যতম প্রিয়। তাই প্রথম দিন থেকে তাঁদের জুটি নিয়ে উত্তেজনা কম ছিল না। সেই প্রমাণই পাওয়া গেল এই সপ্তাহের তালিকায়। ৬.২ পেয়ে পঞ্চম স্থানে রয়েছে ‘রাঙা বউ’। তৃতীয় এবং চতুর্থ স্থানের কোনও পরিবর্তন হয়নি। এই সপ্তাহেও তৃতীয় স্থানে রয়েছে ‘গৌরী এল’। এই সপ্তাহে তারা পেয়েছে ৭.৪। আর চতুর্থ স্থানে রয়েছে ‘নিম ফুলের মধু’। পর্ণা এবং সৃজনের এই সপ্তাহের প্রাপ্ত নম্বর ৭.২।

বাকিরা কে কোথায়? বিস্তারিত রইল চার্টে—

graphic of trp list

গ্রাফিক: সনৎ সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TRP Ratings Trp Rating Chart Bengali Serials
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE