Advertisement
২৭ এপ্রিল ২০২৪
TRP Ratings

ফের সোনামণি-প্রতীক জুটির জয়জয়কার! প্রথম পাঁচ থেকে ছিটকে গেল কোন সিরিয়াল?

‘মোহর’ সিরিয়ালের মাধ্যমে প্রথম বার দর্শক দেখেছিলেন প্রতীক সেন এবং সোনামণি সাহার জুটিকে। সেই জুটি ফিরেছে নতুন ভাবে। ‘এক্কা দোক্কা’ সিরিয়ালে তাঁদের নতুন ভাবে দেখছেন দর্শক।

Which serial leads the TRP list in the week of 11th of May to 17th of May

নতুন করে প্রতীক-সোনামণি জুটিকে পর্দায় দেখে দর্শকের আগ্রহ খানিকটা হলেও বেড়েছে। যার প্রভাব পড়েছে টিআরপি তালিকাতেও। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ১৪:১৪
Share: Save:

অভিনেতারা যাঁরা বিশেষত সিরিয়ালে অভিনয় করেন, তাঁদের টিআরপি নিয়ে প্রশ্ন করলে মোটামুটি একই ধরনের উত্তর পাওয়া যায়। কমবেশি সকলেরই জবাব যে, তাঁরা কেউই টিআরপির নম্বর নিয়ে ভাবেন না। কারণ তাঁদের কাজ অভিনয় করে যাওয়া। নম্বর কত এল সেটা দেখা তাঁদের কাজ নয়। তবুও বৃহস্পতিবার এলে স্টুডিয়োপাড়ায় সিরিয়ালের সেটগুলিতে শুরু হয়ে যায় কানাঘুষো। কে প্রথম হল? কে আবার আশানুরূপ ফল করতে পারল না। নম্বর ভাল এলে তো তৎক্ষণাৎ ইনস্টাগ্রামে স্টোরিও পোস্ট করেন অভিনেতারা। যদিও শেষ কয়েক মাসে খুব বেশি তারতম্য হচ্ছে না টিআরপি তালিকার। মে মাসের তৃতীয় সপ্তাহের নম্বরেও তেমন কোনও পরিবর্তন হল না। এই সপ্তাহে প্রথম স্থানে রয়েছে দুই সিরিয়াল। ‘অনুরাগের ছোঁয়া’ এবং ‘জগদ্ধাত্রী’।

শেষ কয়েক মাস ধরে দুই টিমের মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। তবে এই সপ্তাহে সূর্য-দীপা এবং জগদ্ধাত্রী-স্বয়ম্ভূ রয়েছে সমানে সমানে। দুই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৭.৮। তবে গৌরী-ঈশানের রসায়ন জমেছে আবারও। সেই প্রমাণই হাতেনাতে মিলল। তৃতীয় থেকে দ্বিতীয় স্থানে উঠে এসেছে ‘গৌরী এল’। তারা পেয়েছে ৭.৫।

মে মাসের তৃতীয় সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম পাঁচে দেখা গেল নতুন নাম। প্রায় এক বছর হল শুরু হয়েছে রাধিকা এবং পোখরাজের গল্প। কিন্তু এত দিনে প্রথম পাঁচে দেখা যায়নি তাঁদের। বেশ কিছু দিন হল সিরিয়ালে আগমন ঘটেছে নতুন চরিত্র ডক্টর অনির্বাণ গুহর। যে চরিত্রে দর্শক দেখছেন প্রতীক সেনকে। অন্য দিকে, রাধিকার চরিত্রে অভিনয় করছেন সোনামণি সাহা। ‘মোহর’-এর পর আবারও প্রতীক-সোনামণি জুটিকে পর্দায় দেখে দর্শকের আগ্রহ খানিকটা হলেও বেড়েছে। যার প্রভাব পড়েছে টিআরপি তালিকাতেও। অন্য সপ্তাহের তুলনায় এ বার অনেকটাই এগিয়ে এসেছেন তাঁরা। ৫.৯ পেয়ে পঞ্চম স্থানে উঠে এসেছে ‘এক্কা দোক্কা’। তৃতীয় স্থানে রয়েছে ‘নিম ফুলের মধু’ এবং চতুর্থ স্থানে ‘রাঙা বউ’। তাদের প্রাপ্ত নম্বর হল ৭.৫ এবং ৭.০। প্রথম পাঁচ থেকে ছিটকে গেল ‘খেলনা বাড়ি’।

বাকিরা কে কোথায়? সবিস্তার রইল চার্টে—

graphic of trp list

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TRP Ratings Trp Rating Chart Bengali Serials
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE