Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Tollywood artist forum election

পাল্লা ভারী কার দিকে?

প্রথম বার এই পদের জন্য এ ভাবে নির্বাচন হচ্ছে বলেই খবর। মনোনীত প্রার্থী তালিকায় রয়েছেন ভরত কল, শঙ্কর চক্রবর্তী, পার্থসারথি দেব এবং অঞ্জনা বসু।

ভরত।

ভরত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২০ ০০:৩২
Share: Save:

ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচার আর্টিস্টস ফোরামের কার্যকরী সমিতির (২০২০-২০২১) নির্বাচন হতে চলেছে ৯ ফেব্রুয়ারি। এই সমিতির কার্যকরী সভাপতির পদে দায়িত্বভার কে গ্রহণ করতে চলেছেন, ইন্ডাস্ট্রির নজর এখন সে দিকেই। প্রথম বার এই পদের জন্য এ ভাবে নির্বাচন হচ্ছে বলেই খবর। মনোনীত প্রার্থী তালিকায় রয়েছেন ভরত কল, শঙ্কর চক্রবর্তী, পার্থসারথি দেব এবং অঞ্জনা বসু। প্রার্থীদের মধ্যে পাল্লা ভারী ভরত কলের। পাশাপাশি অবশ্য শঙ্কর চক্রবর্তীর নামও উঠে আসছে। এই প্রসঙ্গে ভরত বললেন, ‘‘খুবই দায়িত্বশীল পদ, যার-তার হাতে এটা ছাড়তে পারব না। একই সঙ্গে প্রযোজক ও অভিনেতা হওয়ায় ভাল করেই এই পদের দায়িত্ব পালন করতে পারব। তবে আমি শঙ্কর চক্রবর্তীর কাছে হারতে রাজি আছি। কিন্তু হঠাৎ করে ফোরামকে না চিনে কেউ এই পদে এলে, সেটি ফোরামের পক্ষে খারাপ।’’ তাঁর ইঙ্গিত কি অন্য দুই প্রতিদ্বন্দ্বীর দিকে? আবার শঙ্কর চক্রবর্তী বললেন, ‘‘২৫০০ -এর বেশি ভোটার, তাঁদের সিদ্ধান্ত আমি মাথা পেতে নেব।’’ শেষ দু’বছর এই পদের দায়িত্বে ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি নিজেই এ বার সরে যাওয়ার সিদ্ধান্ত জানালে আর্টিস্ট ফোরাম পদের দায়িত্ব নিতে অরিন্দম গঙ্গোপাধ্যায় এবং জিতের কাছে আবেদন জানায়। কিন্তু তাঁরা ব্যক্তিগত অসুবিধে দেখিয়ে প্রস্তাব নাকচ করেন। তার পরই নির্বাচনের মাধ্যমে কার্যকরী সভাপতি বাছার সিদ্ধান্ত নেয় ফোরাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE