Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Yash Dasgupta

‘কাজ প্রমাণ করে কথার কোনও দাম নেই’, হঠাৎ কেন এই উপলব্ধি যশের?

অভিনয়ের পাশাপাশি সম্প্রতি রাজনৈতিক জীবন শুরু করেছেন যশ দাশগুপ্ত। এবং এসেই তাঁর নতুন উপলব্ধি।

যশ দাশগুপ্ত।

যশ দাশগুপ্ত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৩২
Share: Save:

অভিনয়ের পাশাপাশি সম্প্রতি রাজনৈতিক জীবন শুরু করেছেন যশ দাশগুপ্ত। এবং এসেই তাঁর নতুন উপলব্ধি, ‘কাজ প্রমাণ করে কথার কোনও দাম নেই।’ সে কথা ইনস্টাগ্রামে নিজের ছবি শেয়ার করার পাশাপাশি ক্যাপশন হিসেবে তুলে ধরেছেন।

এমন উপলব্ধির পিছনে নিশ্চয়ই কোনও কারণ আছে? কী সেটা? তাই নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। বড় সংখ্যক নেটাগরিকের মতে, তাঁরা মানুষের পাশে থাকতে চান, জনগণের সেবা করতে চান, এমন প্রত্যাশা প্রত্যেক প্রার্থীর মুখে শোনা যায় নির্বাচনের আগে। কিন্তু সবাই কি কথা রাখেন? সম্ভবত না। আর তাই নির্বাচন এলে প্রার্থীদের নিয়ে এত তির্যক মন্তব্য ভাসতে থাকে হাওয়ায়। যশও জনগণের পাশে থাকার বার্তা দিয়ে রাজনৈতিক জীবন শুরু করেছেন বাকি তারকা প্রার্থীদের মতোই। তিনিও হয়তো মুখোমুখি হয়েছেন এমন কটাক্ষের। কিন্তু তিনি যে শুধুই কথা দেননি, কাজ করে দেখিয়ে দেবেন সেটিই বলতেই এমন ইঙ্গিতপূর্ণ ক্যাপশন ব্যবহার করেছেন।

নিন্দুকদের যদিও অন্য মত। তাদের কথায়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেও শাসকদলে জায়গা পাননি যশ। সেই সময়েই তাঁকে রাজনীতির মঞ্চে জায়গা করে দেয় বিরোধী শিবির। যশ কি সেদিকেই ফের কটাক্ষ করলেন? বুঝিয়ে দিলেন, কথা নয় কাজ প্রমাণ করে দেয় ভবিষ্যত কে পাশে থাকতে চলেছে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Politics Yash Dasgupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE