Advertisement
০৪ মে ২০২৪
Amitabh Bachchan

Lata Mangeshkar-Amitabh Bachchan: লতার শেষকৃত্যে দেখা যায়নি অমিতাভকে, কেন জানেন?

গায়িকার শেষকৃত্যে বলিউডের অন্যান্য তারকারা থাকলেও দেখা মিলল না অমিতাভের। কেন?

লতাকে শেষ বার দেখতে তাঁর বাড়িতে পৌঁছে  গিয়েছিলেন অমিতাভ।

লতাকে শেষ বার দেখতে তাঁর বাড়িতে পৌঁছে গিয়েছিলেন অমিতাভ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২২ ১২:১৬
Share: Save:

সম্পর্কটা শুধুই পেশাগত নয়। ব্যক্তিগতও বটে। রবিবার সকালে লতা মঙ্গেশকরের মৃত্যুর খবর শুনে তাই তাঁর বাড়িতে ছুটে গিয়েছিলেন অমিতাভ বচ্চন। ধবধবে সাদা পাঞ্জাবি, মুখে মাস্ক, গায়ে ঘিয়ে চাদর জড়িয়ে পাপারাৎজিদের ভিড় ঠেলে প্রয়াত গায়িকাকে শেষ বারের মতো দেখতে পৌঁছে যান ‘বিগ বি’। সেই ‘বিগ বি’, যাঁর অসংখ্য ছবিতে গান গেয়েছিলেন লতা। কিন্তু গায়িকার শেষকৃত্যে বলিউডের অন্যান্য তারকারা থাকলেও দেখা মিলল না তাঁর। কেন?

সূত্রের খবর, মূলত কোভিড বিধি বজায় রাখতে লতার শেষকৃত্যে থাকেননি অমিতাভ। শিবাজি পার্কে গায়িকার শেষকৃত্য সম্পন্ন হয়। অগুণতি মানুষ গায়িকাকে শ্রদ্ধা জানাতে উপস্থিত হয়েছিলেন সেখানে। ছিলেন শাহরুখ খান, রনবীর কপূর, শ্রদ্ধা কপূরের মতো তারকারাও। কিন্তু সাবধানতা বজায় রাখতে শিবাজি পার্কে যাননি অমিতাভ। তাঁর ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, “মিস্টার বচ্চন লতাজির বাড়িতে গিয়েছেন। ওঁর পরিবারের সঙ্গে কথা বলেছেন। কিন্তু বর্তমান পরিস্থিতিতে নিজের স্বাস্থ্যের কথা মাথায় রেখে তিনি ভিড়ের মধ্যে শেষকৃত্যে উপস্থিত হননি।”

লতার বাস ভবনে গিয়ে প্রয়াত গায়িকার পরিবার-পরিজনের সঙ্গে কথা বলেন অমিতাভ। বেশ কিছুক্ষণ সময় কাটান তাঁদের সঙ্গে। ‘বিগ বি’-র সঙ্গী হয়েছিলেন তাঁর কন্যা শ্বেতা বচ্চন নন্দা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan lata mangeshkar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE